ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Alia-Bhatt-while-accepting-the-award-said-her-Child-was-kicking-relentlessly
Bollywood: আলিয়া ভাট অ্যাওয়ার্ড নিতে গিয়ে বলেন, তাঁর সন্তান 'নিরলসভাবে লাথি মেরে' চলেছে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-03 16:33:55


আলিয়া ভাটকে (Alia Bhat) টাইম ১০০ ইমপ্যাক্ট অ্যাওয়ার্ডে (Time100 Impact award) ভূষিত করা হয় রবিবার সিঙ্গাপুরে। গর্ভবতী অভিনেত্রীকে সোনালি পোশাকে অপূর্ব সুন্দর লাগছিল। সেখানে তিনি বক্তৃতার সময় বলেন, তাঁর গর্ভে থাকা শিশুটি(Child) নিরলসভাবে লাথি মেরে চলেছে। আলিয়া তাঁর স্বামী রণবীর কাপুর (Ranbir Kapoor), তাঁর পরিবার এবং তাঁর টিমকে সর্বদা সঙ্গে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন। সাময়িকী, টাইম, বিশ্বব্যাপী নেতাদের স্বীকৃতি দেয় যাঁরা তাদের নিজ নিজ ক্ষেত্রে ব্যতিক্রমী কাজ করেছেন। এর আগে এই সম্মান পেয়েছিলেন দীপিকা পাড়ুকোন।

সূত্রের খবর, আগামী বছরের শুরুতে বাবা-মা হবেন দুজনে। গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি অভিনেত্রী তাঁর বক্তৃতা শুরু করে বলেছিলেন, "আমার মনে হয় ১০ বছর আগে যখন আমি কাজ শুরু করি, তখন আমি শুধু ভেবেছিলাম যে আমি কীভাবে একদিন বিশ্বকে দখল করব। কীভাবে সবাই, সর্বত্র জানবে আমি কে। আমি নিখুঁত হতে চেয়েছিলাম এবং আমি চেয়েছিলাম যে বিশ্ব এটি জানুক।"

সবশেষে আলিয়া বললেন, শিশুটি পুরো বক্তৃতায় নিরলসভাবে লাথি মেরেছে তাঁকে। তবে এদিনের পুরস্কার যে তাঁর উপর প্রভাব ফেলেছে তা স্পষ্টভাবেই জানিয়েছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন