২৯ মার্চ, ২০২৪

Adah: অদাহর ফোন নম্বর ফাঁস, অবশেষে পুলিসের জালে অপরাধী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-27 17:27:08   Share:   

বিতর্কিত ছবি 'দ্য কেরালা স্টোরি'-র (The Kerala Story) অভিনেত্রী অদাহ শর্মার (Adah Sharma) নম্বর কিছুদিন আগে ফাঁস হয়েছিল। এমনকি তাঁকে ফোন করে হুমকি দেওয়া হত বলেও অভিযোগ উঠেছিল। তবে নম্বর ফাঁস (Number Leaked) করার নেপথ্যে যে ছিল এবারে তাঁকেই হাতেনাতে ধরেছে পুলিস। আর সেই কথাই জানালেন খোদ অভিনেত্রী।

অদাহ শর্মার ফোন নম্বর ফাঁস হওয়া নিয়ে অভিনেত্রী জানিয়েছেন, যখন তাঁর ফোন নম্বর ফাঁস হয়েছিল, কীভাবে পরিস্থিতি সামলেছিলেন তিনি। তিনি জানিয়েছেন, এই ঘটনার সঙ্গে 'দ্য কেরালা স্টোরি'র মিল খুঁজে পেয়েছেন ও এই ছবি থেকেই তিনি শিক্ষা পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় অদাহ জানান, তাঁর ফোন নম্বর ফাঁস হয়ে যাওয়ার ঘটনায় ছবিরই এক দৃশ্যের কথা মনে পড়ে যায় তাঁর। সেই দৃশ্যে একটি মেয়েকে জনসমক্ষে উপহাস, বিদ্রুপ করা হয়েছিল তার ফোন নম্বর ফাঁস করে দিয়ে।

তবে অদাহর জীবনে এক্ষেত্রে স্বস্তি রয়েছে, কারণ নম্বর ফাঁস করার পিছনে যে ছিল, তার হদিশ পাওয়া গিয়েছে। এমনকি সেই ব্যক্তির অন্য কোনও বড় উদ্দেশ্য ছিল বলেও জানা গিয়েছে। 'ঝামুন্ডা বোলতে' নামক এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই তাঁর নম্বর ছড়িয়ে দেওয়া হয়েছিল। তবে পুলিস সেই অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করেছে ও সেই ব্যক্তিকেও তাদের হেফাজতে নিয়েছে। তবে এক্ষেত্রে অদাহকেও নিজের মোবাইল নম্বর চেঞ্জ করতে হয়েছে বলে জানিয়েছেন অদাহ।


Follow us on :