২০ এপ্রিল, ২০২৪

Urvashi-Parveen: পারভীন ববির জীবনীতে অভিনয় করবেন ঊর্বশী রৌটেলা
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-04 18:27:28   Share:   

বলিউডের (Bollywood) ৭০ থেকে ৮০-র দশকের সুপারস্টার পারভীন ববির (Parveen Babi) জীবনে এবার চিত্রায়ন হতে চলেছে বড় পর্দায়। মুখ্য চরিত্রে অর্থাৎ পারভীন ববির চরিত্রে অভিনয় করতে চলেছেন ঊর্বশী রৌটেলা (Urvashi Reutela)। সামাজিক মাধ্যমে নিজেই একথা ঘোষণা করেছেন অভিনেত্রী। ঊর্বশী রবিবার তাঁর ইনস্টাগ্রাম পোস্টে নতুন চরিত্রে অভিনয় করার কথা ঘোষণা করেছেন। এমনকি সিনেমার চিত্রনাট্যের একটি পাতার ছবিও তিনি আপলোড করেছেন সামাজিক মাধ্যমে।

ছবিটি দিয়ে ঊর্বশী ক্যাপশনে লিখেছেন, 'বলিউড ব্যর্থ হয়েছে। কিন্তু আমি আপনাকে গর্বিত করব।' ছবিটি দেখে বেশ খুশি হয়েছেন নেটিজেনরা। এক নেটিজেন লিখেছেন, 'পারভীন ববিকে নিয়ে সিনেমা বানানোর জন্য ধন্যবাদ।' আরেক নেটিজেন লিখেছেন, 'এই সিনেমা আপনার জীবন বদলে দিতে চলেছে। পারভীন ববির জীবন বড় পর্দায় দেখার জন্য আমি অধীর আগ্রহে রয়েছি।'

পারভীন ববির আত্মজীবনীর গল্প লিখেছেন ধীরাজ মিশ্র এবং পরিচালনা করবেন ওয়াসিম এস খান।  বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন পারভীন ববি। কিন্তু ধীরে ধীরে প্রচারের আলো থেকে সরতে থাকেন। ২০০৫ সালে অভিনেত্রীর দেহ উদ্ধার হয়। তদন্তে জানা গিয়েছিল, অভিনেত্রীর একাধিক অঙ্গ কাজ করা বন্ধ করে দিলে তাঁর মৃত্যু হয়। অভিনেত্রীর জীবন কাহিনী পর্দায় যে পর্দায় আলোড়ন সৃষ্টি করবে তা আগে থেকেই আন্দাজ করা যায়।



Follow us on :