ব্রেকিং নিউজ
Actress-Pallavi-Joshi-was-injured-in-shooting-set-how-is-she-now
Pallavi: শুটিং সেটেই বিপত্তি, গাড়ির ধাক্কায় জখম পল্লবী জোশী! কেমন আছেন বিবেক-পত্নী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-17 15:58:15


বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri) নিজের আগামি ছবির কাজে ব্যস্ত। তাঁর নতুন ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ (The Vaccine War) -এর শুটিং চলছে হায়দরাবাদে (Hyderabad)। পরিচালকের স্ত্রী পল্লবী জোশী (Pallavi Joshi) এই সিনেমায় এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। তিনিও উপস্থিত ছিলেন শুটিং সেটে, সেখানেই ঘটল বিপত্তি। সেটে গাড়ির ধাক্কায় আহত (Injured) হলেন পরিচালকের স্ত্রী পল্লবী। জানা গিয়েছে, গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে পল্লবীকে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হাওয়া হাসপাতালে।

সূত্রের খবর, এখন সুস্থ পল্লবী। গুরুতর কোনও চোট পাননি। এক সংবাদমাধ্যমকে পল্লবী জানান, তিনি এখন একদম ঠিক আছেন। ২-৩ দিনের মধ্যে একেবারে সুস্থ হয়ে যাবেন। গাড়ির দৃশ্যের শুটিং চলাকালীন একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে ধাক্কা মারেন। তবে চোট সামান্য হওয়ায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান অভিনেত্রী।

করোনা পরিস্থিতিতে ভ্যাকসিনের প্রয়োজনীয়তা কী। দেশজুড়ে যে বৃহৎ টিকাকরণ কর্মসূচি চলেছে, তা নিয়ে নানাবিধ বিতর্ক এবং চ্যালেঞ্জ, চিকিৎসার জন্য হাহাকার সেই গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। জানা গিয়েছে, ৮২ জন মিলে এই ছবির চিত্রনাট্য লিখেছেন। ৩২০০ পৃষ্ঠার চিত্রনাট্য মানুষের মনে কতটা জায়গা করে নেয়, সেটাই এখন দেখার। উল্লেখ্য, ২০২২-র সবচেয়ে চর্চিত সিনেমা ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’। বিবেক পরিচালিত এই ছবি যেমন দর্শকের মনে জায়গা করেছে, তেমনই তৈরি হয়েছে নানা বিতর্ক। আর এই সিনেমায়ও বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল পল্লবী জোশীকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন