ব্রেকিং নিউজ
Actress-Jaqueline-Fernandez-was-grilled-by-ED-over-money-extortion-case
Jacqueline: ২০০ কোটির অর্থ তছরুপ মামলায় সুকেশের 'দোসর' জ্যাকলিনকে ম্যারাথন জেরা ইডির

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-15 16:13:13


২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় (200 crore extortion case) ইতিমধ্যেই প্রতারক সুকেশের (Sukesh Chandrashekhar) সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। নাম উঠে এসেছিল বলিউড (Bollywood) বেলি ডান্সিং কুইন নোরা ফাতেহিরও (Nora Fatehi)। জানা গিয়েছিল, সুকেশের থেকে বিএমডব্লিউ গাড়ি উপহার পেয়েছিলেন নোরা। ওই প্রতারণা মামলায় নোরাকে জিজ্ঞাসাবাদের জন্য একাধিকবার তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ই়ডি)। আর এ নিয়ে তৃতীয় বার জেরার মুখে পড়লেন জ্যাকলিন। টানা আট ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদের পর ছাড়া পান তিনি।

ইডি-র সেই চার্জশিটে উঠে এসছিল চাঞ্চল্যকর তথ্য। সুকেশের থেকে বেশ কিছু দামি উপহার পেয়েছেন জ্যাকলিন। গুচ্চি, শ্যানেলের ব্যাগ থেকে শুরু করে জিমের পোশাক, একজোড়া ‘লুই ভিতোঁ’র জুতো, দুটি হীরের আংটি, এছাড়াও একাধিক ব্রেসলেট। যার আনুমানিক মূল্য ৭ কোটি টাকা। ইডি অফিসাররা আগেই জানিয়েছেন, সুকেশের কুকর্মের বিষয়ে সবটা জ্যাকলিন জানতেন। তাঁর এই কাজের লাভও পেতেন। এই তথ্য আগেই প্রকাশ্যে এনেছিল ইডি। তবে এবার ইডির চার্জশিটে উঠে এল আরও এক চঞ্চল্যকর তথ্য।

এমনকি মুম্বইয়ের জুহুতে জ্যাকলিনের জন্য সুকেশ বাংলো কিনে অ্যাডভান্সও করে দিয়েছেন। আর এই আর্থিক তোলাবাজির মামলায় সুকেশের ডান হাত পিঙ্কি ইরানি জানতেন সবটাই। পিঙ্কির সঙ্গে আলোচনা করেই বাড়ি কিনেছিলেন সুকেশ। এমনকি জ্যাকলিনের সঙ্গে সুকেশকে পিঙ্কিই আলাপ করিয়ে দিয়েছিলেন।

বুধবার পিঙ্কি ইরানিকে জিজ্ঞাসাবাদ করা হয়। দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদের পর তাঁকেও ছেড়ে দেয় পুলিস। আগে দুজনের বয়ানে মিলেছিল অসঙ্গতি। তাই এদিন পিঙ্কি এবং জ্যাকলিনকে একসঙ্গে তলব করেছিল। এবং একসঙ্গে জেরা করা হয়।

উল্লেখ্য, ইডি জানিয়েছিল প্রতারক সুকেশ চন্দ্রশেখরের আর্থিক তছরূপের মামলায় সরকারের সাক্ষী হতে চলেছেন নোরা ফাতেহি। তাই এই মামলায় সাক্ষী হিসেবে নোরাকে কিছুদিন আগে জিজ্ঞাসাবাদ করেছিল দিল্লি পুলিসের আর্থিক অপরাধ দমন শাখা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন