১৭ এপ্রিল, ২০২৪

Ileana: জটিল রোগে আক্রান্ত বরফির নায়িকা, করতে গিয়েছিলেন আত্মহত্যা! জানতেন কি
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-31 11:59:41   Share:   

বিরল ও কঠিন রোগে ভুগছেন বলি টাউনের (Bollywood) অভিনেত্রী ইলিয়ানা ডি'ক্রুজ (Ileana D'Cruz)। কিছুদিন আগে এমনই গুঞ্জন উঠেছিল বলিপাড়ায়। বর্তমানে রুপোলি পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও নিজের অভিনয় দক্ষতায় সকলের মন জয় করেছেন। তবে এই মুহূর্তে নায়িকা অসুস্থ, হাসপাতালে ভর্তি। সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করা ছবি থেকে তা আরও স্পষ্ট।

অভিনেত্রী নিজে ইনস্টাগ্রামে দুটি ছবির একটি কোলাজ তৈরি করেছেন এবং লিখেছেন, "একটি দিনে কী পার্থক্য হয়েছে।" প্রথম ছবিতে অভিনেত্রীকে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা যায়। পরবর্তী ফ্রেমে ইলিয়ানাকে ক্যামেরার দিকে তাকিয়ে হাসতে দেখা যাচ্ছে। মনে হচ্ছে তিনি বাড়িতে ফিরে আসার পরে ছবিটি ক্লিক করা হয়েছিল৷ এর সঙ্গে সংযুক্ত টেক্সটে লেখা, "এছাড়া কিছু সুন্দর ডাক্তার এবং ৩ ব্যাগ IV তরল।"

‘বরফি’ অভিনেত্রীর শেয়ার করা ছবিতে আরও দেখা গিয়েছে, তাঁর হাতে IV তরল ইনজেকশন দেওয়া, সেই অবস্থাতেই হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। অভিনেত্রীর কথায়, তাঁকে তিন ব্যাগ আরও IV তরল গ্রহণ করতে হবে, যা ডিহাইড্রেশন প্রতিরোধ করতে বিশেষভাবে তৈরি তরল পদার্থ। অভিনেত্রী চিকিৎসকদের ধন্যবাদ জানিয়ে বলেছেন, "আমার জন্য আপনাদের উদ্বেগ দেখে আমি সত্যই আপ্লুত। সবার ভালবাসার প্রশংসা করি। তবে আমি আশ্বস্ত করছি যে, আমি এখন পুরোপুরি সুস্থ। সঠিক সময়ে কিছু ভালো চিকিৎসা দেওয়ার জন্য আমার চিকিৎসকদের ধন্যবাদ।"


উল্লেখ্য, 'রুস্তম' নায়িকা এর আগেই জানিয়েছিলেন বডি ডিসর্মিক ডিসঅর্ডার (BDD)-এ আক্রান্ত তিনি। এই রোগের জেরে তিনি প্রায় আত্মহত্যা করার মুখে পৌঁছেছিলেন!


Follow us on :