২৩ এপ্রিল, ২০২৪

Manoj: বয়স শুধু সংখ্যা মাত্র! ৫১-তে ফের বাবা হতে চলেছেন সাংসদ-অভিনেতা মনোজ তিওয়ারি
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-23 18:01:18   Share:   

তৃতীয়বারের জন্য বাবা হতে চলেছেন সকলের প্রিয় ভোজপুরি অভিনেতা (Bojpuri Actor) তথা বিজেপি সাংসদ। সেই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাগ করে নিয়েছেন ৫১ বছরের অভিনেতা মনোজ তিওয়ারি (Manoj Tiwari)। তাঁর দুই কন্যাসন্তান রয়েছে। এবার তাঁর দ্বিতীয় স্ত্রী সুরভির কোল আলো করে আসতে চলেছে আরেক সন্তান। আর সেই আনন্দে বড় করে আয়োজন করা হয় সাধের অনুষ্ঠান। সেই শুভ অনুষ্ঠানেরই কিছু ছবি নেটপাড়ায় শেয়ার করেছেন মনোজ।

খুশিতে আপ্লুত সুরভী ও মনোজ। বিজেপি সাংসদ তাঁর বাবা হওয়ার খবর ভাগ করে নেন একটি ভিডিওর মাধ্যমে। ভিডিওতে দেখা গিয়েছে, গোটা সাধের অনুষ্ঠানের ভেনু সাজানো হয়েছে হলুদ রঙের থিমে। অভিনেতা ভিডিওর ক্যাপশনে লিখেছেন,  ‘‘জীবনে কিছু খুশি ভাষায় প্রকাশ করা যায় না, শুধু অনুভব করা যায়।’’

উল্লেখ্য, মনোজের প্রথম স্ত্রী রানি। ২০১২ সালে ভেঙে যায় তাঁদের ১১ বছরের দাম্পত্য জীবন। রানী ও মনোজের এক কন্যা সন্তান আছে। এরপর অভিনেতা দ্বিতীয়বারের জন্য সংসার বাঁধেন সুরভীর সঙ্গে। ২০২০ সালে সুখের সংসারকে আরও আলোকময় করতে আসে তাঁদের মেয়ে। এখন অভিনেতা বহু বছর পর্দা থেকে দূরে। মনোজকে শেষ বার বড় পর্দায় দেখা যায় ২০১৪ সালে ভোজপুরি ছবি ‘দেওর ভালি দিওয়ানা’-তে।


Follow us on :