১৯ এপ্রিল, ২০২৪

Ujjain: গো-মাংস বিতর্ক, হিন্দুত্ববাদী সংগঠনের বাধায় মহাকাল মন্দিরে ঢুকতে পারলেন না রণবীর-আলিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-07 17:17:54   Share:   

শুক্রবার আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পাচ্ছে দেশব্যাপী। সেই উপলক্ষে মুম্বই থেকে রওনা হয়ে উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে পৌঁছন এই তারকা দম্পতি। তাঁদের অভ্যর্থনা জানায় অনুরাগীরা। কিন্তু তাল কাটে উজ্জয়নের মহাকাল মন্দিরের ঢোকার মুখে। গো-মাংস নিয়ে সাম্প্রতিক এক মন্তব্যের জেরে মধ্যপ্রদেশে বিক্ষোভের মুখে পড়লেন রণবীর-আলিয়া। তাঁকে ঢুকতেই দেওয়া হল না মহাকাল শিব মন্দিরে। জানা গিয়েছে, হিন্দুত্ববাদী এক সংগঠনের বাধায় ঢুকতে পারলেন না রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

এই তারকা দম্পতির সঙ্গে ছিলেন এই ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ব্রহ্মাস্ত্র ছবির প্রচারে এসে রণবীর বলেছিলেন, 'আমার পরিবার পেশোয়ারের। ফলে পোশায়ারি খাবারের সঙ্গে পরিচিত আমি। মটন এবং গোমাংস ভালবাসি। গোমাংসের বড় ভক্ত আমি।' এই মন্তব্য সূত্র টেনে রণবীর-আলিয়াকে হুশিয়ারিও দেন বজরং দল। তাঁরা বলেন 'রণবীর-আলিয়াকে আমরা মন্দিরে ঢুকতে দেব না। যাঁরা এই ধরনের চিন্তাভাবনা করেন, তাঁদের মহাকালেশ্বর মন্দিরে কোনও ভাবেই ঢুকতে দেওয়া হবে না।'

রণবীর ও আলিয়া মঙ্গলবার মন্দির চত্বরে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই মন্দির ঘিরে ফেলেন স্থানীয় বজরঙ দলের কর্মী-সমর্থকরা। দেখানো হয় কালো পতাকা। পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে তৎপর হলেও, বাগে আনতে পারেনি বজরঙ দলের সমর্থকদের। কোনওভাবেই তারকা দম্পতিকে মন্দিরে ঢুকতে দেয়নি তাঁরা। তবে বেশি অপ্রীতিকর পরিস্থিতি ঘটার আগেই পদক্ষেপ করে উজ্জয়ন জেলা পুলিস। 


Follow us on :