২০ এপ্রিল, ২০২৪

Fraud: চেক বাউন্স-সহ প্রায় দু কোটির বেশি প্রতারণার শিকার অক্ষয়ের সহ-অভিনেতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-21 10:44:15   Share:   

প্রতারণার অভিযোগে থানার দারস্থ বলি (Bollywood) অভিনেতা দীপক তিজোরি (Deepak Tijori)। অভিযোগ এনেছেন প্রযোজক মোহন গোপাল নাদারের বিরুদ্ধে। মুম্বইয়ের (Mumbai) আম্বোলি থানায় অভিযোগ দায়ের করেন তিনি। অভিনেতার দাবি, তাঁর থেকে ২ কোটি ৬০ লক্ষ টাকা নিয়েছিলেন প্রযোজক (Producer)। সেই টাকা এখনও ফেরত দেননি দীপককে। ১৫ মার্চ তিনি এফআইআর দায়ের করেন। 

জানা গিয়েছে, অভিনেতা এবং এই প্রযোজক একসঙ্গে একটি থ্রিলার মুভি বানাতে চলেছিলেন। তার আগেই এই বিপত্তি ঘটল। এই ছবির জন্য তাঁদের মধ্যে চুক্তিও হয়ে গিয়েছিল। দীপক ১০ দিন আগেই প্রথম লিখিত অভিযোগ জানান। আর সেটার ভিত্তিতেই এই মামলা দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। দীপক তাঁর লিখিত অভিযোগে জানিয়েছেন, ‘টিপসি’ ছবিতে দীপকের সঙ্গে সহ-প্রযোজক হিসেবে যোগ দেন মোহন। ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন দীপক। ছবি তৈরির জন্য দীপকের থেকে টাকা নিয়েছিলেন ওই প্রযোজক। 

২০১৯ সালে ছবির শুটিং শুরু হয় লন্ডনে। কিন্তু সময়ে শুটিং শেষ না হওয়ার ছবির কাজ স্থগিত হয়ে যায়। কিন্তু টাকা ফেরত চাইলে প্রযোজক নানা অজুহাত দেখিয়েছেন। এমনকি, তাঁকে দেওয়া ব্যাঙ্কের চেক বাউন্স করেছে বলে জানিয়েছেন অভিনেতা। শেষমেশ উপায় না দেখে পুলিসর দারস্থ হন। দীপক আরও অভিযোগ করেছেন, তাঁর থেকে ধার নেওয়া টাকার একটা বড় অংশ মোহন নিজের প্রযোজনা সংস্থায় বিনিয়োগ করেছেন। ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ৪০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। যদিও এখনও অবধি কাউকে গ্রেফতার করেনি পুলিস।


Follow us on :