ব্রেকিং নিউজ
A-right-wing-organisation-removed-Pathan-Poster-from-Pune-Cinema-Hall-ahead-of-its-release
Pathaan: রিলিজের একদিন! এক বিশেষ সংগঠনের উদ্যোগে পুণের প্রেক্ষাগৃহে সরলো পাঠান পোস্টার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-24 19:38:24


২৫ জানুয়ারি অর্থাৎ বুধবার মুক্তি পাচ্ছে বহু অপেক্ষিত ছবি 'পাঠান' (Pathaan)। শাহরুখ খান (Shah Rukh Khan) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অভিনীত এই ছবির জন্য বহুদিন ধরেই অপেক্ষায় বসে ভক্তমহল। ইতিমধ্যেই প্রথম দিনের আগাম বুকিং-র সংখ্যার কাছে হার মেনেছে বহু বিগ বাজেটের বলিউডি ছবি। দীর্ঘ চার বছর বিরতির পর কিং খানের বড় ধামাকার জন্য প্রহর গুনছেন অনুরাগীরা। তার মধ্যে সিনেমা মুক্তির একদিন আগে মঙ্গলবার পুণেতে এক প্রেক্ষাগৃহের সামনে থেকে খুলে ফেলা হল ছবির পোস্টার। এর পিছনে রয়েছে এক সংগঠন।

ছবির প্রথম গান রিলিজ হওয়া থেকেই সেই সংগঠন প্রতিবাদ দেখাতে শুরু করছিল। ভক্তদের উন্মাদনা বাড়াতে পুণের রাহুল থিয়েটারের বাইরে বাদশার ফ্যান ক্লাবের তরফে টাঙানো হয়েছিল পাঠানের বড় পোস্টার। সেই পোস্টার প্রথমে সরিয়ে ফেলার দাবি জানায় সেই সংগঠন। তারপর নিজেরাই প্রেক্ষাগৃহের সামনে থেকে খুলে দেয় ‘পাঠান’-এর পোস্টার। ক্যামেরায় ধরা পড়ে সেই গোটা ঘটনা।

উল্লেখ্য, দীপিকার গেরুয়া মনোকিনিই নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। গেরুয়া রংয়ের দীপিকার মনোকিনি ধর্মীয় ভাবাবেগকে আঘাত করেছে বলে অভিযোগ করে কয়েকটি সংগঠন। নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে 'বয়কট পাঠান' ট্রেন্ড। শাহরুখ-দীপিকার কুশপপুতুল দাহ করেও পাঠানের বিরুদ্ধে প্রতিবাদের সুর চড়ানো হয়েছে দেশের বিভিন্ন প্রান্তে।

অন্যদিকে, রিলিজের দিন যতই এগিয়ে আসছিল ‘পাঠান’ নিয়ে শাহরুখ-ভক্তদের উন্মাদনা তুঙ্গে ছিল। এর আগেও শাহরুখ-দীপিকা জুটি একাধিক সুপাহিট সিনেমা উপহার দিয়েছে। রিপোর্ট বলছে, এটা হয়তো এই জুটির এযাবৎকাল সবথেকে বড় হিট হতে পারে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন