ব্রেকিং নিউজ
A-crore-of-drugs-in-the-stomach-pillow-did-not-work
Drugs: পেটে বালিশের মধ্যে এক কোটির মাদক, অন্তঃসত্ত্বা সেজেও কাজ হল না

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-18 18:29:36


বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয় চত্বর, বিশেষত হস্টেলগুলি মাদকের আখড়া হয়ে উঠছে, এমন অভিযোগ প্রায়শই শোনা যায়। এ ব্যাপারে ছোটখাট গ্রেফতারির ঘটনাও ঘটে। এবার ওই অভিযোগের বড়সড় প্রমাণ মিলল খোদ দিল্লি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের একটি ঘটনাকে কেন্দ্র করে। পুলিস এক মডেল এবং তাঁর বান্ধবীকে গ্রেফতারের পর তাদের কাছ থেকে শুধু যে কোটি টাকা মূল্যের মাদক উদ্ধার করেছে তাই নয়, জানা গেল, এরা মাদক সরবরাহ করত দিল্লি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেরই আশপাশের চত্বরে। বোঝাই যায়, এদের এই নিষিদ্ধ মাদকের ক্রেতা কারা হতে পারে। 

পুলিস জানিয়েছে, ধৃতরা হল শুভম মালহোত্রা, যার বয়স ২৫ বছর এবং তার বন্ধু কীর্তি, যার বয়স ২৭ বছর। পুলিসি জেরায় এরা জানিয়েছে, তারা মাদক আনত হিমাচলপ্রদেশ থেকে এবং বিক্রি করত দিল্লিতে।

দিল্লি পুলিসের ক্রাইম বিভাগের ডেপুটি কমিশনার রোহিত মীনা জানিয়েছেন, বিভিন্ন সূত্রে খবর মেলার পরই পুলিস খোঁজখবর শুরু করে এবং তারপরই জানা যায় এই চক্রের কথা।

তবে এদের মাদক আনার ধরন শুনে পুলিসের চক্ষু চড়কগাছ। জানা গিয়েছে, কীর্তি বালিশের মধ্যে মাদক ভরে পেটের মধ্যে এমনভাবে রাখত, যাতে মনে হবে সে অন্তঃসত্ত্বা। পুলিস গত ১২ জুলাই খবর পায়, শুভম রয়েছে হিমাচলে। তারপরই ফাঁদ পাতা হয়। ইন্দাস বর্ডারে জাল পাতা হয়। কিন্তু তারা পুলিসের ধরপাকড়ের খবরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। অবশেষে দিল্লির গুপ্তচকের কাছে দুজনকেই বমাল পাকড়াও করা হয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন