ব্রেকিং নিউজ
1st-look-of-alia-after-wedding-while-the-actress-did-not-wear-sindur-and-being-trolled
Alia: হাতে নেই চুড়ি, সিঁথিতে নেই সিঁদুর! বিয়ের পর প্রকাশ্যে আলিয়া, সমালোচনার ঝড় নেট দুনিয়ায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-19 20:18:10


কাজ বড় বালাই। তাই বিয়ের (Marriage) এক সপ্তাহ কাটতে না কাটতে কাজে নেমে পড়লেন বি-টাউনের নব দম্পতি রণবীর-আলিয়া (Ranbir-Alia)। সোমবার মুম্বইয়ের(Mumbai) টি-সিরিজ অফিসের বাইরে দেখা গেল রণবীর কাপুরকে। বিয়ের সব অনুষ্ঠান সামলে তিনদিনের মধ্যেই কাজে ফিরলেন রণবীর(Ranbir)। পাপারাৎজিদের লেন্সের বন্দি হল রণবীরের বিয়ের পরের লুক- সাদা টি-শার্ট, কার্গো প্যান্ট, চেকার্ড শার্ট, কালো টুপি আর মাস্ক। তাঁদের অনুরোধে সাড়া দিয়ে ছবিও তুললেন তিনি।

আর মঙ্গলবার ময়দানে নামলেন আলিয়া(Alia)। তাঁকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে(Mumbai Airport)। হালকা গোলাপি রঙের সালোয়ার কামিজ ছিল তাঁর পরনে। সেই ছবিতে বিয়ের মেহেন্দি এখনও স্পষ্ট। নেটমাধ্যমে ভাইরাল হতেই অনেকে প্রশংসায় পঞ্চমুখ। কেউ কেউ বলছেন আলিয়াকে বিয়ের পর আরও সুন্দর লাগছে। তবে অনেকে সিঁদুর দেখতে না পেয়ে তির্যক মন্তব্য করে বসেন। বলেন, বিয়ে হচ্ছে মনেই হচ্ছে না। কপালে না আছে সিঁদুর, হাতে না আছে চুড়ি। আবার কেউ কেউ বলেন, সিঁদুর,চুড়ি পরলে আরও সুন্দর লাগত আলিয়াকে।

তবে সেসবে মাথা নেই নবদম্পতির। কাজ নিয়ে ব্যস্ত দু'জনে। করণ জোহরের পরিচালনায় 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র  শুটিং শুরু হবে। আর সেখানেই দেখা যাবে সদ্যবিবাহিত দম্পতিকে। অন্যদিকে হিমাচল প্রদেশে 'পশু'র প্রথম দফার কাজ শুরু করবেন রণবীর কাপুর। আর আলিয়া পাড়ি দিচ্ছেন হলিউডে(Hollywood)। গ্যাল গ্যাডেটের সঙ্গে 'হার্ট অফ স্টোন'-এর  শুটিং করতে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন