ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
12-lakh-rupees-scam-in-Pujo-Bollywood-actress-Jarin-Khans-manager-ordered-to-appear
Jarin Khan: পুজোয় ১২ লক্ষ টাকা প্রতারণা, বলিউড অভিনেত্রী জারিন খানের ম্যানেজারকে হাজিরার নির্দেশ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-23 12:07:23


কয়েক লক্ষ টাকা প্রতারণার অভিযোগে করা মামলায় বলিউড অভিনেত্রী জারিন খানের ম্যানেজারকে তদন্তে সহযোগিতা করতে বলল কলকাতা হাইকোর্ট। প্রতারণার অভিযোগে চার বছর আগে কলকাতায় মামলা হয়েছিল জারিন এবং তাঁর ম্যানেজার অঞ্জলি গৌতম অথার বিরুদ্ধে। ওই মামলায় বুধবার বিচারপতি দেবাংশু বসাক এবং বিচারপতি বিভাসরঞ্জন দের ডিভিশন বেঞ্চের নির্দেশ, তদন্তে সহযোগিতা করতে হবে অঞ্জলিকে এবং প্রতি মাসে একবার তাঁকে কলকাতায় হাজিরা দিতে আসতে হবে। আদালতের আগের নির্দেশে ১৫ দিন অন্তর আসতে হত অঞ্জলিকে।

২০১৮ সালে কলকাতার বিভিন্ন পুজো মণ্ডপ উদ্বোধন করার পাশাপাশি অনুষ্ঠান করতে আসার কথা ছিল 'হাউসফুল-২', 'হেট স্টোরি-৩' খ্যাত অভিনেত্রী জারিনের। বলিউড অভিনেত্রীকে কলকাতায় আনার দায়িত্ব নিয়েছিল একটি সংস্থা। কিন্তু সেই সময় পুজোতে কোনও কারণবশত শহরে অনুষ্ঠান করতে আসতে পারেননি জারিন। ওই সংস্থার অভিযোগ, শহরে আসার জন্য জারিন এবং তাঁর ম্যানেজারকে অগ্রিম হিসাবে প্রায় ১২ লক্ষ টাকা দেওয়া হয়েছিল। কিন্তু অনুষ্ঠান করতে না আসা সত্ত্বেও, তাঁরা ওই টাকা ফেরত দেননি। সংস্থার দাবি, শুধু অভিনেত্রীকে আনা ছাড়াও সে সময় প্রচারের কাজে কয়েক লক্ষ টাকা খরচ হয়েছিল। 

সংস্থার অভিযোগের ভিত্তিতে ২০১৮ সালের ২৭ নভেম্বর জারিন ও অঞ্জলির নামে নারকেলডাঙা থানায় ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা), ৪০৬ (বিশ্বাসঘাতকতা), ৫০৬ (হুমকি) এবং ১২০বি (অপরাধমূলক ষড়যন্ত্র) ধারায় এফআইআর রুজু হয়। পরে ভারতীয় দণ্ডবিধির ৪১ ধারায় নোটিস পাঠানো হয় অঞ্জলিকে। নোটিস থেকে বাদ পড়েন জারিন। মামলাটি এতদিন চলছিল। এ বছর ২২ ফেব্রুয়ারি আলিপুর কোর্টে জামিনের আবেদন করেন অঞ্জলি। তা খারিজ হয়ে যায়। নিম্ন আদালতের ওই নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে আসেন জারিনের ম্যানেজার। গত মার্চে শর্তসাপেক্ষে তিনি জামিন পান। আদালত জানায়, তদন্তে সহযোগিতার পাশাপাশি প্রতি ১৫ দিন অন্তর তদন্তকারী অফিসারের কাছে হাজিরা দিতে হবে অঞ্জলিকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন