ব্রেকিং নিউজ
thousands-of-invitees-DJ-orchestra-dance-at-marriage-ceremony
Corona restriction করোনাবিধিকে তুড়ি মেরে বিয়েবাড়িতে হাজির হাজার নিমন্ত্রিত, ডিজে-অর্কেস্ট্রায় উদ্দাম নাচ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-27 15:49:45


করোনার তৃতীয় ঢেউয়ের সংক্রমণ রুখতে রাজ্য সরকারের পক্ষ থেকে একাধিক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সামাজিক অনুষ্ঠানের ক্ষেত্রেও বেশ কিছু বিধিনিষেধ জারি করা হয়েছে। বিবাহ অনুষ্ঠান করা যাবে, তবে করোনাবিধি মেনে। বলা হয়েছে, সামাজিক দূরত্ব বজায় রেখে ২০০ জনকে নিয়ে বিয়ের অনুষ্ঠান করা যাবে। সেই সরকারি কোভিডবিধিকে বুড়ো আঙুল দেখিয়ে প্রায় হাজারজনকে নিয়ে ডিজে, অর্কেস্ট্রা বাজিয়ে মহিষাদল রাজবাড়িতে হল বিয়ের অনুষ্ঠান। অভিযোগ, সব দেখেও উদাসীন প্রশাসন।

বুধবার রাতে মহিষাদল রাজবাড়িতে ওই বিয়ের অনুষ্ঠানে ধরা পড়ল এক অন্য ছবি। মহিষাদলের এক সিমেন্ট ব্যবসায়ী মহিষাদল রাজবাড়ি ভাড়া নিয়ে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন। সেই অনুষ্ঠানে সরকারি কোভিডবিধিকে বুড়ো আঙুল দেখিয়ে ডিজে ও অর্কেস্ট্রা বাজিয়ে দেখা গেল উন্মাদনা। বিয়ের অনুষ্ঠানের সামনে বিলাসবহুল সারি সারি গাড়ি। দূরত্ব বজায় না রেখে আগত অতিথিরা বিয়ের অনুষ্ঠানে ডিজের সামনে উদ্দাম নাচের পাশাপাশি সেলফিতে মজে উঠেন। তবে মাস্ক কেন পরা হচ্ছে না বলায় নানা অজুহাত নিমন্ত্রিতদের। অভিযোগ প্রশাসনিক উদাসীনতার।

মহিষাদলের বিডিও যোগেশচন্দ্র মণ্ডল জানান, পুলিস বিষয়টি খতিয়ে দেখছে। খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণের আশ্বাস বিডিওর। স্কুল-কলেজ যেখানে বন্ধ, সেখানে সামাজিক অনুষ্ঠানের জাঁকজমকে প্রশ্নের মুখে প্রশাসন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন