ব্রেকিং নিউজ
slight-increase-in-the-number-of-corona-cases-in-the-state-the-death-toll-has-dropped
Corona Update bengal: রাজ্যে করোনায় আক্রান্ত সামান্য বাড়লেও মৃত্যু কমল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-15 19:24:02


রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা সোমবারের তুলনায় মঙ্গলবার সামান্য বাড়লেও এখনও পর্যন্ত তা নিয়ন্ত্রণের মধ্যেই রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা ৩৪৮। সোমবার এই সংখ্যা ছিল ৩১০। তবে মৃত্যুসংখ্যা কমেছে। সোমবার যা ছিল ২৩, মঙ্গলবার সেটাই কমে হয়েছে ২১।

স্বস্তির বিষয় হল, পজিটিভিটি রেট কমতে কমতে ১ এর কাছাকাছি চলে এসেছে, যা মঙ্গলবার ছিল ১.১৪। ফলে সক্রিয় আক্রান্তের সংখ্যা সোমবারের তুলনায় এদিন হাজারের মতো কম ছিল। সব মিলিয়ে একটা বিষয় পরিষ্কার, রাজ্যে করোনার সামগ্রিক পরিস্থিতির ক্রমেই উন্নতি ঘটছে। মৃত্যু একজনের হওয়াটাও কাঙ্খিত নয়। সেই জায়গায় রাজ্যে এদিন মৃত্যুসংখ্যা ছিল ২১, যা এখনও পর্যন্ত দুশ্চিন্তার মূল জায়গা হিসেবে রয়ে গিয়েছে।

যদিও এক্ষেত্রেও এই সংখ্যা এক সময় যেখানে ৩৫ থেকে ৪০ এর মধ্য়ে ঘোরাফেরা করছিল, এদিন তা ২০ র কাছাকাছি নেমে এসেছে। কিন্তু একে শূন্য়ে নামিয়ে আনাটাই রাজ্য়ের কাছে এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ। গত কদিন ধরেই উত্তর ২৪ পরগনা এবং কলকাতা মৃত্যু তালিকায় শীর্ষে থাকছিল। এদিনও তাইই রয়েছে। দু ক্ষেত্রেই ৪ জন করে মৃত্যু হয়েছে। এরপরে জেলার মধ্যে দার্জিলিংয়ে মৃত্যু হয়েছে ৩ জনের।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন