ব্রেকিং নিউজ
bengal-sees-moreover-3k-daily-corona-cases-along-5-deaths-in-a-day
Bengal Corona: রাজ্যে সংক্রমণ পেরলো ৩ হাজার, মৃত বেড়ে ৫

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-14 19:36:17


রাজ্যে একধাক্কায় অনেকটা বাড়ল করোনার দৈনিক সংক্রমণ। ২৪ ঘণ্টায় সংক্রমণ ৩ হাজার পেরিয়ে ৩০২৯, মৃত ৫ জন। রাজ্যে এই মুহূর্তে আক্রান্তের হার বা পজিটিভিটি রেট ১৮.৯৫%। যা গত কয়েকদিনের তুলনায় প্রায় একই থাকল। একদিনে সুস্থ হয়েছেন ১৬৬৪ জন, সুস্থতার হার ৯৭.৫৭%।

এদিকে,দেশে করোনা গ্রাফ ক্রমশঃ ঊর্ধ্বমুখী। যা চিন্তায় রাখছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রককে। এবার কি তবে চতুর্থ ঢেউ? একদিনে আক্রান্তের সংখ্যা পেরোল ২০ হাজারের গণ্ডি। সেইসঙ্গে উদ্বেগ পজিটিভিটি রেট নিয়ে। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা  আক্রান্ত হয়েছেন ২০ হাজার ১৩৯ জন। যা আগের দিনের থেকে অনেকটা বেশি। এই মুহূর্তে দেশে সংক্রমণের হার ৫ শতাংশেরও বেশি। দেশে করোনার অ্যাকটিভ কেস ১ লক্ষ ৩৬ হাজার ৪৩ জন। যা গতকালের থেকে ৩ হাজার ৬১৯ জন বেশি। দেশের অ্যাকটিভ কেস ০.৩১ শতাংশ।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, একদিনে করোনায় প্রাণ হারিয়েছেন ৩৮ জন। তবে আগের দিনের থেকে তা কম। দেশে এ পর্যন্ত কোভিডে মোট মৃতের সংখ্যা ৫ লক্ষ ২৫ হাজার ৫৫৭ জন। তবে দৈনিক আক্রান্তের পাশাপাশি সুস্থতার হার খানিকটা স্বস্তির। তথ্য অনুযায়ী, এখনও পর্যন্ত দেশে ৪ কোটি ৩০ লক্ষ ২৮ হাজার ৩৫৬ জন করোনা মুক্ত । যার মধ্যে গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সেরে উঠেছেন ১৬ হাজার ৪৮২ জন। সুস্থতার হার ৯৮.৪৯ শতাংশ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন