ব্রেকিং নিউজ
Woman-dies-in-Corona-after-May-29
Corona bengal: ২৯ মে-র পর ফের রাজ্যে করোনায় মৃত্যু মহিলার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-04 20:54:09


রাজ্যে ফের করোনা আক্রান্তের মৃত্যু। ২৯ মে-র পর ফের রাজ্যে করোনাতে মৃত্যু এক মহিলার। বেলেঘাটা আইডিতে মৃত্যু হল ৩৫ বছরের ওই মহিলার। তেঘরিয়ার একটি বেসরকারি হাসপাতাল থেকে তাঁকে স্থানান্তরিত করা হয়েছিল বেলেঘাটা আইডি হাসপাতালে। শারীরিক অবস্থা খারাপ থাকায় ভেন্টিলেশনে রাখা হয়েছিল। আজ সকালে মৃত্যু হয় তাঁর। বেলেঘাটা আইডি সূত্রে এই খবর জানানো হয়েছে।

যদিও স্বাস্থ্য দফতরের সন্ধ্যার বুলেটিনে এদিন মৃত্যুর কোনও খবর নেই। মৃত্যুসংখ্যা সেখানে শূন্যই দেখানো হয়েছে। অন্যদিকে, এদিন ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ছিল ৩১। সুস্থতার সংখ্যা সামান্য হলেও বেশি, ৩৩ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা মাঝে কিছুটা কমেছিল। এবার তা ফের উর্ধ্বমুখী। এদিন যেমন ওই সংখ্যা ছিল ৩৭৬। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৩৫০ জন এবং হাসপাতালে ভর্তি রয়েছেন ২৬ জন। এদিন নমুনা পরীক্ষা হয়েছে ১১ হাজার ২৫৬ জনের। পজিটিভিটি রেট দাঁড়িয়েছে ০.২৮ শতাংশে।

অন্যদিকে, শুক্রবারই গত ৩ মাসের মধ্যে রেকর্ড বৃদ্ধি হয়েছিল দেশের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যায়। শনিবার তুলনায় আক্রান্তের সংখ্যাটা খানিক কমলেও স্বস্তি মেলেনি। করোনা নিয়ে তাই পাঁচ রাজ্যকে সতর্কও করেছে কেন্দ্র।

শনিবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৩,৯৬২ জন। যা আগের দিনের থেকে সামান্য কম। বর্তমানে দেশে করোনার অ্যাকটিভ কেস ২২ হাজার ৪১৬ জন। যা গতকালের থেকে অনেকটাই বেশি। দেশে অ্যাকটিভ কেসের হার আপাতত ০.০৫ শতাংশ। একদিনে করোনায় মৃত ২৬ জন। মৃতের সংখ্যা আগের দিনের থেকে অনেকটাই বেশি। দেশে এ পর্যন্ত কোভিডে মোট মৃতের সংখ্যা ৫ লক্ষ ২৪ হাজার ৬৭৭ জন। 

Calcutta News
00:00
/
00:00
LIVE





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন