ব্রেকিং নিউজ
The-number-of-deaths-due-to-corona-in-the-state-is-at-the-same-place-for-two-consecutive-days
Corona bengal: রাজ্যে পরপর দুদিন করোনায় মৃত্যুসংখ্যা একই জায়গায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-22 20:31:39


রবিবারের তুলনায় সোমবার সংক্রমণ (Covid 19) কমলেও পরিস্থিতি উন্নতির পথে কাঁটা হয়ে রইল সেই মৃত্যুই। পরপর দুদিনই করোনায় রাজ্যে মৃত্যু (Death) হল চারজনের। যদিও রবিবার যেখানে আক্রান্তের (Covid new cases) সংখ্যা ছিল ২৯৬, সোমবার তা কমে হয়েছে ১৯৫ জন। ফলে বারবার যে বলা হচ্ছে, মৃত্যুকে শূন্যে নামিয়ে আনাটা রাজ্যের কাছে বড় চ্যালেঞ্জ, সেই লক্ষ্যপূরণে রাজ্য এখনও দূরেই রয়ে গেল। পাশাপাশি দুশ্চিন্তাও কমল না।

২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা যেখানে ১৯৫, সেই জায়গায় সুস্থতার সংখ্যা যথেষ্ট বেশি, ৪৪৭। ফলে সক্রিয় আক্রান্তের সংখ্যা ধাপে ধাপে রোজই কমছে। এদিন তা ছিল ৩৬৩৫। এর মধ্যে হাসপাতালে ভর্তি রয়েছেন ১৪৮ জন। বাকি ৩৪৮৭ জন রয়েছেন হোম আইসোলেশনে।

রবিবার ছুটির দিনেও নমুনা পরীক্ষার সংখ্যা ছিল ৯৬৩৪। এদিন সেই জাগায় তা কমে হয়েছে ৬১৩৭। পজিটিভিটি রেট কমে হয়েছে ৩.১৮ শতাংশ।

অন্যদিকে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় সংক্রমিত হয়েছেন ৯ হাজার ৫৩১ জন। যা রবিবার ছিল ১১ হাজার ৫৩৯ জন। গতকালের তুলনায় অনেকটা কম। একদিনে মৃত্যু হয়েছে ৩৬ জনের। রবিবার যেখানে মৃত্যুসংখ্যা ছিল ৪৩। মৃত্যুসংখ্যা যে নিম্নমুখী, তা পরিসংখ্যান থেকে স্পষ্ট। রিপোর্ট অনুযায়ী, মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ লক্ষ ২৯ হাজার ৯৩১ জন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন