ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
The-number-of-active-corona-cases-in-the-state-has-come-down-to-less-than-250
Corona Bengal: রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা কমে আড়াইশোর নিচে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-21 20:39:24


রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা নেমে এল আড়াইশোর নিচে। এই পরিসংখ্যান যে রাজ্যবাসীর পক্ষে খুবই স্বস্তিদায়ক, একথা বলাই যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী, রাজ্যে ২৪ ঘণ্টায় সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৪৫। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ২১৮ জন এবং হাসপাতালে ভর্তি রয়েছেন ২৭ জন।

রাজ্যে করোনার প্রকোপ অনেকদিন আগে থেকেই কমতে শুরু করেছে। একদিনে আক্রান্তের সংখ্যা বহুদিন হল ৫০ এর নিচে নেমে এসেছে। যেমন এদিন তা ছিল ২৬। কিন্তু এরই পাশাপাশি উল্লেখযোগ্য হল, প্রতিদিন সুস্থতার সংখ্যাও আক্রান্তের তুলনায় বেশি থাকছে। ফলে সক্রিয় আক্রান্তের সংখ্যাও একটু একটু করে কমছে। যেমন এদিনের বুলেটিন অনুযায়ী, আক্রান্তের সংখ্যা যেখানে ২৬, সেখানে সুস্থতার সংখ্যা ছিল ৩৯। সুস্থতার হার ৯৮.৯৪ শতাংশ।

করোনার প্রকোপ কমলেও মানুষ যে এখনও এ নিয়ে যথেষ্ট সচেতন, তার প্রমাণ নমুনা পরীক্ষা। এদিনও নমুনা পরীক্ষার সংখ্যা ছিল ভালোই, ৯ হাজার ৫৭৮। পজিটিভিটি রেট দাঁড়িয়েছে ০.২৭ শতাংশে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন