ব্রেকিং নিউজ
In-the-state-2000-people-were-infected-and-3-died-again
Corona bengal: রাজ্যে সংক্রমণ ছাড়াল ২ হাজার, ফের মৃত্যু ৩ জনের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-06 20:13:47


প্রতিদিনই একটু একটু করে বাড়তে বাড়তে রাজ্যে করোনার সংক্রমণ দু হাজারের গণ্ডিও টপকে গেল। বুধবারের বুলেটিনে উদ্বেগের এখানেই শেষ নয়। ২৪ ঘণ্টায় ফের রাজ্যে করোনায় তিনজনের মৃত্যু হয়েছে। উল্লেখ্য, মঙ্গলবার রাজ্যে আক্রান্তের সংখ্যা ছিল ১৯৭৩। ওইদিনও তিনজনের মৃত্যু হয়েছিল। ফলে একদিকে যেমন সংক্রমণ বেড়েই চলেছে, তেমনি করোনায় মৃত্যুও এখন রুটিন হয়ে দাঁড়াচ্ছে। ফলে সংক্রমণ এবং মৃত্যু, দুদিক থেকেই বাড়ছে উদ্বেগ।

অন্যদিকে, করোনায় সুস্থতার সংখ্যা কিন্তু সেভাবে বাড়ছে না। মঙ্গলবার সুস্থতার সংখ্যা ছিল ৫৯২। বুধবার তা খুবই সামান্য বেড়ে হয়েছে ৫৯৬। ফলে বোঝাই যায়, একদিকে, আক্রান্তের সংখ্যা ব্যাপক হারে বেড়ে চলা, অন্যদিকে সুস্থতা কমার পরিণতি কী হতে পারে। দিনে দিনে বাড়ছে সক্রিয় আক্রান্তের সংখ্যা। যেমন এদিন তা ছিল ১৪ হাজার ২৭০। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ১৩ হাজার ৭৮৯ জন এবং হাসপাতালে ভর্তি রয়েছেন ৪৮১ জন।

নমুনা পরীক্ষার সংখ্যাও বাড়তে বাড়তে সাড়ে ১৪ হাজারের কাছাকাছি পৌঁছে গিয়েছে। এদিন সংখ্যাটা ছিল ১৪ হাজার ৪৮৪। পজিটিভিটি রেট দাঁড়িয়েছে ১৬.২৪ শতাংশে। 

এদিকে গত কয়েকদিনে মৃত্যু হতেই থাকায় রাজ্যে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ২৩১। এখনও পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ২০ লক্ষ ৩৯ হাজার ৯৪২। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ২০ লক্ষ ৪ হাজার ৪৪১। সুস্থতার হার ৯৮.২৬ শতাংশ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন