ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
At-the-beginning-of-Devipaksha-the-concern-is-increasing-due-to-Corona-virus-the-daily-infection-of-the-state-has-increased
Corona Bengal: দেবীপক্ষের সূচনায় চিন্তা বাড়াচ্ছে করোনা ভাইরাস, বাড়ল রাজ্যের দৈনিক সংক্রমণ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-25 19:49:49


আজ মহালয়া। পিতৃপক্ষের অবসান ও দেবীপক্ষের সূচনা। উত্সবমুখী বাঙালিদের এখন বড় প্রশ্ন, তবে ফের কি চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস? ফের সংক্রমণ বাড়তে পারে এই পুজোতে? পুজোর কয়েকদিন আগেই রাজ্যে বাড়ল করোনার (Coronavirus) দৈনিক সংক্রমণ (Covid-19)। একদিনে সংক্রমিত ৩৭৪, মৃত এক (Death)। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২০২ জন, সুস্থতার হার ৯৮.৮৪%। বাংলায় এই মুহূর্তে পজিটিভিটি রেট ৫.৩১%।

অন্যদিকে রবিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় সংক্রমিত হয়েছেন ৪ হাজার ৭৭৭ জন। যা শনিবারও ছিল ৪ হাজার ৯১২। সংক্রমণ সামান্য নিম্নমুখী তা স্পষ্ট। একদিনে করোনায় প্রাণ হারিয়েছেন ২৩ জন। যা আগের দিনের থেকে অনেকটাই কম। দেশে এখনও পর্যন্ত কোভিডে মোট মৃতের সংখ্যা ৫ লক্ষ ২৮ হাজার ৫১০ জন।

রিপোর্ট অনুযায়ী, দেশের সক্রিয় রোগীর সংখ্যা ৪৩ হাজার ৯৯৪ জন। আগের দিনের থেকে প্রায় শ’পাঁচেক কমেছে এই অ্যাকটিভ কেস। এখনও পর্যন্ত দেশে ৪ কোটি ৪৫ লক্ষ ৬৮ হাজার ১১৪ জন করোনামুক্ত হয়েছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন