ব্রেকিং নিউজ
After-a-long-time-one-person-died-in-Corona-in-the-state
Corona Bengal: দীর্ঘদিন পর রাজ্যে করোনায় মৃত্যু একজনের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-29 20:36:11


গত কদিন ধরেই করোনা (Corona) সংক্রমণে লক্ষ্যণীয় বিষয় ছিল, পরিসংখ্যানে ওঠানামা। দৈনিক সংক্রমণ কখনও ২০ র ঘরে নেমে আসছিল, কখনও তা ৫০ এর ওপরে উঠে যাচ্ছিল। এর সঙ্গে পরিবর্তন চোখে পড়ছিল সুস্থতার সংখ্যাতেও। কিন্তু উদ্বেগ বাড়িয়ে দীর্ঘদিন পর রাজ্যে করোনায় মৃত্যু (Death) হল একজনের। রবিবার সন্ধ্যায় স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিনে এটাই ছিল সবচেয়ে গুরুত্বপূর্ণ।

এক সময় করোনার সংক্রমণ অনেকটাই কমে এলেও মৃত্যুসংখ্যাকে কিছুতেই বাগে আনা যাচ্ছিল না। সেই চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে অনেক আগেই করোনায় মৃত্যুতে লাগাম পরাতে সক্ষম হয়েছে রাজ্য। দীর্ঘদিন করোনায় রাজ্য ছিল মৃত্যুশূন্য। এদিন সেই ধারাবাহিকতায় ছেদ পড়ল। সেই হিসাবে এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মোট মৃতের সংখ্যা ২১ হাজার ২০৪। 

বাকি পরিসংখ্যানে অবশ্য তেমন বড় ধরনের হেরফের নেই। ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত (New Cases) হয়েছেন ৩৮ জন। সুস্থতার (Recovery) সংখ্যা এরচেয়ে সামান্য কম, ৩৪। সুস্থতার হার ৯৮.৯৩ শতাংশ। সক্রিয় আক্রান্তের (Active Cases) সংখ্যা এদিন ছিল ৩৪৪ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৩৩৫ জন এবং হাসপাতালে ভর্তি রয়েছেন ৯ জন। হাসপাতালে ভর্তি থাকার সংখ্যা অনেকটাই কমেছে, যা এরই মধ্যে কিছুটা হলেও স্বস্তির। 

২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে ৭ হাজার ৮৯০ জনের। পজিটিভিটি রেট এদিন সামান্য বেড়ে হয়েছে ০.৪৮ শতাংশ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন