Breaking News
Weather: ফের চড়বে পারদ, কলকাতা সহ দক্ষিণবঙ্গে তাপপ্রবাহের সতর্কবার্তা, কতদিন চলবে জানুন...      Sandeshkhali: স্ত্রীকে কাঁদতে দেখে কান্নায় ভেঙে পড়লেন 'সন্দেশখালির বাঘ'...      High Court: নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সুদ সহ বেতন ফেরতের নির্দেশ হাইকোর্টের      Sandeshkhali: সন্দেশখালিতে জমি দখল তদন্তে সক্রিয় সিবিআই, বয়ান রেকর্ড অভিযোগকারীদের      CBI: শাহজাহান বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! তদন্তে সিবিআই      Vote: জীবিত অথচ ভোটার তালিকায় মৃত! ভোটাধিকার থেকে বঞ্চিত ধূপগুড়ির ১২ জন ভোটার      ED: মিলে গেল কালীঘাটের কাকুর কণ্ঠস্বর, শ্রীঘই হাইকোর্টে রিপোর্ট পেশ ইডির      Ram Navami: রামনবমীর আনন্দে মেতেছে অযোধ্যা, রামলালার কপালে প্রথম সূর্যতিলক      Train: দমদমে ২১ দিনের ট্রাফিক ব্লক, বাতিল একগুচ্ছ ট্রেন, প্রভাবিত কোন কোন রুট?      Sarabjit Singh: ভারতীয় বন্দি সরবজিৎ সিং-এর হত্যাকারী সরফরাজকে গুলি করে খুন লাহোরে     

বিনোদন

Couple: বিদেশের রাস্তায় অরিজিতের গানে নাচছেন জেনেলিয়া-রীতেশ, ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় কাপলের মধ্যে রয়েছেন অভিনেতা রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) এবং জেনেলিয়া ডিসুজা (Genelia D'Souza)। দীর্ঘদিন বিয়ে করার পর ২০১২ সালে ৩ ফেব্রুয়ারি বিয়ে করেন দু'জনে। এরপর জেনেলিয়া নিজেকে অভিনয় থেকে প্রায় সরিয়ে নেন। ঘোরতর সংসারী হয়ে যান জেনেলিয়া। ২০১৪ সালের নভেম্বরে জেনেলিয়া এবং রীতেশের প্রথম সন্তান রিয়ান জন্ম নেয়। ২০১৬ সালে আসে দ্বিতীয় সন্তান রাহিল।

বেশ আনন্দেই জীবন কাটাচ্ছেন জেনেলিয়া এবং রীতেশ। কাজের ফাঁকে এই দুই দম্পতি দেশে বিদেশে নানা জায়গায় ঘুরে বেড়ান সন্তানদের নিয়ে। সামাজিক মাধ্যমেও সক্রিয় তাঁরা। মাঝেমধ্যেই তাঁরা সামাজিক মাধ্যমে নানা ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি যেমন ঘুরতে গিয়েছিলেন বিদেশে। সেখানে গিয়ে রিলস ভিডিও বানিয়েছেন দু'জনে। 'জারা হাটকে, জারা বাচকে' সিনেমার 'তু হ্যায় তো মুঝে ফিরে অউর ক্যায়া চাহিয়ে' গানে নেচেছেন তাঁরা।

View this post on Instagram

A post shared by Riteish Deshmukh (@riteishd)

ভিডিও দেখে বেশ খুশি নেটিজেনরা। ভিডিওর নিচে নেটিজেনরা কমেন্ট করে লিখেছেন , 'দুনিয়ার সবচেয়ে ভালো দম্পতি।' আরেক নেটিজেন লিখেছেন, তুমি যখন দুনিয়ার সবচেয়ে সুন্দর মেয়েকে নিজের জীবনসঙ্গী হিসেবে পায়।'


11 months ago
Actress: বর্তমানে জনপ্রিয় অভিনেত্রী, ছোট্ট এই মেয়েটিকে চিনতে পেরেছেন?

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে নিজের স্থান তৈরী করেছেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, সামাজিক মাধ্যমে বলিউডের যে অভিনেত্রীদের ফলোয়ার বেশি, সেই তালিকায় উপর দিকে রয়েছেন অভিনেত্রী। তাঁর বাবা বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেতা। প্রথম দিকে দু একটি সিনেমা করলেও জনপ্রিয়তা পাননি। তবে 'আশিকি-২' (Aashiqui 2) সিনেমায় অভিনয় তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। অনেকেই হয়তো বুঝতে পেরে গিয়েছে এতক্ষণে কার কথা বলছি। এই ছবিতে যাকে দেখা যাচ্ছে তিনি আর কেউ নয়, শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)।


বলি অভিনেতা শক্তি কাপুর এবং গায়িকা শিবাঙ্গী কাপুরের মেয়ে তিনি। ২০১০ সালে 'তিন পাত্তি' সিনেমা দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেছিলেন শ্রদ্ধা। ২০১১ সালে 'লাভ কা দি এন্ড' সিনেমায় অভিনয় করেছিলেন। দুটো সিনেমাতেই সাফল্য পাননি শ্রদ্ধা। ২০১৩ সালে অভিনয় করেছিলেন রোম্যান্টিক মিউজিক্যাল সিনেমা 'আশিকি-২' তে। এইবার আর সাফল্য দূরে থাকেনি অভিনেত্রীর।


এক ভিলেন, বাঘী, রক অন ২, ওকে জানু, হাফ গার্লফ্রেন্ড, হাসিনা পার্কার ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত সিনেমা 'টু ঝুটি ম্যায় মক্কার' সিনেমাটি। বর্তমানে শ্রদ্ধার  ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৮০.৯ মিলিয়ন। তখনকার ছোট্ট এই মেয়েটি যে বড় হয়ে এত অর্জন করবেন, তা কে জানত!

11 months ago
Porimoni: ভাঙনের মুখে পরীমণির সংসার, রাজের সঙ্গে থাকতে চান না অভিনেত্রী

বাংলাদেশী (Bangladesh) অভিনেত্রী পরীমণি (Porimoni) মাঝেমধ্যেই চর্চায় উঠে আসেন। অভিনেত্রীর জীবনের প্রেম-বিবাহ-বিচ্ছেদ তাঁর ডানায় বিতর্ক জড়িয়েছে। পরীমণি ধুমধাম করে বিয়ে করেছিলেন বাংলাদেশী অভিনেতা শরিফুল রাজকে (Sariful Raj)। তাঁদের কোলজুড়ে এসেছে সন্তান রাজ্য। কিন্তু পরীর চতুর্থ বিবাহ বোধহয় আর টিকল না। রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন অভিনেত্রী। এমনকি তিনি আর রাজের সঙ্গে থাকতে চান না, এই ঘোষণাও করেছেন।

কিছুদিন আগেই রাজ শরিফুলের ফেসবুক প্রোফাইল থেকে তিন অভিনেত্রীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়। এরপরেই পরীমণি ছেলে রাজ্যকে নিয়ে শরিফুলের বাড়ি ছাড়েন। যদিও শরিফুলের বক্তব্য, তাঁর ফেসবুক প্রোফাইল থেকে পরীমণি নিজেই সেই ভিডিও ভাইরাল করেছেন। তবে রাজের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন পরী। তাঁর পাল্টা অভিযোগ, তিনি যখন হাসপাতালে ভর্তি ছিলেন রাজ একবারও তাঁকে দেখতে যাননি, সেই সময়েই নাকি রাজ বাড়ি ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

সম্প্রতি পরীমণি এক সাক্ষাৎকারে বলেছেন, 'আমি চাই সে আমার সঙ্গে বিচ্ছেদ করুক। আমি তাঁর স্ত্রী হিসেবে পরিচিত হতে চাইছি না। আমাকে রাজের প্রাক্তন বলে সম্বোধন করলে আমি বেশি খুশি হব। ' তাহলে কী পরী রাজের সঙ্গে বিচ্ছেদ করছেন? অভিনেত্রীর কথায়, 'আমার সঙ্গে রাজের মানসিক- শারীরিক সম্পর্ক নেই। বিচ্ছেদ তো হয়েই গিয়েছে।'

11 months ago


Gufi Paintal: ফের শোকের ছায়া বলিউডে! প্রয়াত 'মহাভারত'-এর 'শকুনি মামা' গুফি পেন্টাল

ফের বিনোদন জগতে শোকের ছায়া। প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা গুফি পেন্টাল (Gufi Paintal)। তাঁকে মূলত 'শকুনি মামা' (Shakuni Mama) হিসাবেই সবাই চেনেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। বেশ কয়েকদিন থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। এরপর ৩১ মে তাঁকে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা আর হল না। সেখানেই আজ, ৫ জুন শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। জনপ্রিয় ধারাবাহিক 'মহাভারত'-এ (Mahabharat) শকুনি মামা-র চরিত্রে অভিয় করেছিলেন তিনি। আর সেই চরিত্রের জন্যই তিনি রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন।

গুফি পেন্টালের পুত্র হ্যারি পেন্টাল তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি এক বিবৃতি দিয়ে জানিয়েছেন, ৫ জুন সকাল ৯ টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। তিনি লিখেছেন, 'অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমার বাবা শ্রী গুফি পেন্টাল আর এই দুনিয়ায় নেই। পরিবারের মাঝে শান্তিপূর্ণভাবে মৃত্যু হয়েছে তাঁর।' 

বর্ষীয়ান অভিনেতা গুফি পেন্টাল ছোট পর্দায় কাজ করা ছাড়াও একাধিক সিনেমাতেও কাজ করেছেন। ধর্মেন্দ্র-হেমা মালিনী অভিনীত 'দিল্লগি'-ছবিতে পার্শ্বচরিত্রে নজর কেড়েছিলেন। 'রাফু চক্কর', 'ময়দান-ই-জং', 'দেশ পরদেশ', 'সুহাগ' এবং 'সম্রাট অ্যান্ড কোং'-র মতো ছবিতেও অভিনয় করেছেন গুফি। তবে ছোটপর্দায় অনেক বেশি উজ্জ্বল অভিনেতা। বিআর চোপড়ার জনপ্রিয় ধারাবাহিক 'মহাভারত'-এর 'শকুনি মামা'-র চরিত্র দাগ কেটেছিল প্রত্যেকের মনে। তাঁকে শেষবারের মতো টিভি ধারাবাহিক 'জয় কানহাইয়া লাল কি'-তে দেখা গিয়েছিল।

11 months ago
Navya-Siddhant: অভিনেতা সিদ্ধান্তের সঙ্গে গোয়ায় অমিতাভ-নাতনী, ভিডিও ভাইরাল

একদিকে বলিউডের(Bollywood) বাদশা অমিতাভ বচ্চনের নাতনী নব্যা (Navya Naveli Nanda) অন্যদিকে বলিউড অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi)। দু'জনেই বর্তমানে চর্চার কেন্দ্রবিন্দু। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন তাঁরা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। সামাজিক মাধ্যমে একে অপরের সঙ্গে বেশ সক্রিয় তাঁরা। কিন্তু ব্যক্তিগত জীবনেও যে তাঁদের রসায়ন কিছুটা এগিয়েছে, সেই প্রমাণ পাওয়া গেল এবার। যুগলকে একসঙ্গে দেখা গেল বিমানবন্দরে।

রবিবার অভিনেতা সিদ্ধান্ত এবং বিজনেসওমেন নভ্যাকে দেখা গেল একসঙ্গে। সম্ভবত ছুটি কাটিয়ে ফিরছিলেন নিজের শহরে। দু'জনকেই চনমনে মেজাজে দেখা গিয়েছে। সাদা টিশার্টে টুইনিং করেছিলেন দু'জনে। অন্দরের জল্পনা প্রায় এক মাস হল তাঁদের সম্পর্কের। কেবল সামাজিক মাধ্যমে নিজেদের প্রেমের ঘোষণা করেননি। এই প্রথম নয়, এর আগেও একাধিকবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল।

View this post on Instagram

A post shared by Manav Manglani (@manav.manglani)

এক পার্টিতে সিদ্ধান্তের অভিভাবকের পাশে বসে থাকতে দেখা গিয়েছিল নভ্যাকে। অন্যদিকে নভ্যার মা শ্বেতা বচ্চনের আয়োজিত পার্টিতে দেখা গিয়েছিল সিদ্ধান্তকে। নেট দুনিয়ায় কৌতূহল, তাহলে কী তাঁদের সম্পর্ক এবার পরিবার পর্যন্ত গিয়েছে! খোদ অমিতাভ বচ্চনের নাতনী হয়েও নভ্যার অভিনয়ে আগ্রহ নেই। বরং তিনি নিজের ব্যবসা প্রতিষ্ঠিত করতে চান। অন্যদিকে সিদ্ধান্ত অভিনয় জগতে নিজেকে প্রতিষ্ঠিত করার লড়াইতে সামিল হয়েছেন।

11 months ago


Bollywood: প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী সুলোচনা, বলিউডে শোকের ছায়া

বলি (Bollywood) পাড়ায় আবারও শোকের ছায়া। প্রয়াত হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী সুলোচনা লতকর (Sulochona latkar)। হিন্দি এবং মারাঠি সিনেমা মিলিয়ে মোট ২০০টি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। অধিকাংশ চরিত্র মায়ের, তাই একসময় তাঁকে বলিউডের 'মা' বলা হত। ভারত সরকারের অন্যতম সম্মান 'পদ্মশ্রী' পেয়েছিলেন অভিনেত্রী। বার্ধক্যজনিত রোগে বেশ কিছুদিন শয্যাশায়ী ছিলেন। রবিবার দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯৪ বছর। তাঁর প্রয়াণে শোকজ্ঞাপন করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শোকজ্ঞাপন করেছেন মাধুরী দীক্ষিত সহ বলিউড তারকারা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সামাজিক মাধ্যমে লিখেছেন, 'সুলোচনা দেবীর প্রয়াণে ভারতীয় সিনেমায় শূন্যস্থান তৈরী হয়েছে। তাঁর ভুলতে না পারা পারফরম্যান্স আমাদের সংস্কৃতিকে সমৃদ্ধ করেছে এবং প্রজন্মের কাছে তাঁকে নিজের করে তুলেছে। চলচ্চিত্র জগতে তিনি কাজের মাধ্যমে রয়ে যাবেন। তাঁর পরিবারের প্রতি সমবেদনা রইল।'

অন্যদিকে মাধুরী দীক্ষিত লিখেছেন, 'সুলোচনা মাসি সিনেমা জগতের অন্যতম মাধুর্যমণ্ডিত এবং ভালোবাসা প্রাপ্ত অভিনেত্রী। তাঁর অভিনীত আমার সবসময়ের পছন্দের ছবি হয়ে রয়ে যাবে 'সঙ্গীতা আইকা'। প্রত্যেকটি সিনেমায় তাঁর অভিনয় মনে রাখার মতো। আমাদের আলাপচারিতা আমার মনে পড়বে। ভারতীয় সিনেমায় তোমার প্রতিদান মনে থাকবে।'

অভিনেত্রীর প্রয়াণে শোক জ্ঞাপন করেছেন অভিনেতা রীতেশ দেশমুখও। প্রভাদেবী রেসিডেন্সে তাঁকে শায়িত রাখা হবে শেষ শ্রদ্ধা জানানোর জন্য। বিকেল ৫টা ৩০ মিনিটে শিবাজী পার্ক শ্মশানে তাঁর অন্তিম ক্রিয়া সম্পন্ন হবে।

11 months ago
Urvashi-Parveen: পারভীন ববির জীবনীতে অভিনয় করবেন ঊর্বশী রৌটেলা

বলিউডের (Bollywood) ৭০ থেকে ৮০-র দশকের সুপারস্টার পারভীন ববির (Parveen Babi) জীবনে এবার চিত্রায়ন হতে চলেছে বড় পর্দায়। মুখ্য চরিত্রে অর্থাৎ পারভীন ববির চরিত্রে অভিনয় করতে চলেছেন ঊর্বশী রৌটেলা (Urvashi Reutela)। সামাজিক মাধ্যমে নিজেই একথা ঘোষণা করেছেন অভিনেত্রী। ঊর্বশী রবিবার তাঁর ইনস্টাগ্রাম পোস্টে নতুন চরিত্রে অভিনয় করার কথা ঘোষণা করেছেন। এমনকি সিনেমার চিত্রনাট্যের একটি পাতার ছবিও তিনি আপলোড করেছেন সামাজিক মাধ্যমে।

ছবিটি দিয়ে ঊর্বশী ক্যাপশনে লিখেছেন, 'বলিউড ব্যর্থ হয়েছে। কিন্তু আমি আপনাকে গর্বিত করব।' ছবিটি দেখে বেশ খুশি হয়েছেন নেটিজেনরা। এক নেটিজেন লিখেছেন, 'পারভীন ববিকে নিয়ে সিনেমা বানানোর জন্য ধন্যবাদ।' আরেক নেটিজেন লিখেছেন, 'এই সিনেমা আপনার জীবন বদলে দিতে চলেছে। পারভীন ববির জীবন বড় পর্দায় দেখার জন্য আমি অধীর আগ্রহে রয়েছি।'

View this post on Instagram

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

পারভীন ববির আত্মজীবনীর গল্প লিখেছেন ধীরাজ মিশ্র এবং পরিচালনা করবেন ওয়াসিম এস খান।  বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন পারভীন ববি। কিন্তু ধীরে ধীরে প্রচারের আলো থেকে সরতে থাকেন। ২০০৫ সালে অভিনেত্রীর দেহ উদ্ধার হয়। তদন্তে জানা গিয়েছিল, অভিনেত্রীর একাধিক অঙ্গ কাজ করা বন্ধ করে দিলে তাঁর মৃত্যু হয়। অভিনেত্রীর জীবন কাহিনী পর্দায় যে পর্দায় আলোড়ন সৃষ্টি করবে তা আগে থেকেই আন্দাজ করা যায়।


11 months ago
Alia-Raha: আলিয়া-রণবীর কন্যাকে বিদায় জানাচ্ছে তৈমুর, ভাইরাল ভিডিও

দিনে দিনে বড় হচ্ছে আলিয়া (Alia Bhatt) ও রণবীর (Ranbir Kapoor) কন্যা রাহা কাপুর (Raha Kapoor)। এখনও পর্যন্ত দর্শক কেবল রাহার ঝলক দেখেছেন চেহারা দেখেননি। শুক্রবার আবারও কাপুর পরিবারের ছোট্ট সদস্যের ঝলক দেখতে পেলেন নেটিজেনরা। সম্প্রতি মেয়ে রাহাকে নিয়ে আলিয়া কিছুটা সময় কাটাতে গিয়েছিলেন তুতো ননদ তথা ইন্ডাস্ট্রির সহকর্মী করিনা কাপুর খানের বাড়িতে। একান্তে বেশ কিছুটা সময় কাটিয়েছিলেন তাঁরা।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিন্তু যেখানে আলিয়া, যেখানে রাহা সেখানে পাপারাৎজিরা যে তাঁদের পিছু নেবে, এ আর নতুন কী! করিনার বাড়ি থেকে বেরোনোর সময় মেয়ের সঙ্গে ক্যামেরাবন্দি হন আলিয়া। মা ও মেয়ে দুজনেই সাদা রঙের পোশাক পরেছিলেন। কিন্তু সব আকর্ষণ চলে যায় রাহার দিকে। যদিও মা আলিয়া যথেষ্ট চেষ্টা করেছেন মেয়ের চেহারা ক্যামেরা থেকে লুকোতে। পাপারাৎজিরা রাহার ছবি ক্যামেরাবন্দি করলেও চেহারা প্রকাশ্যে আনেননি।

একইসঙ্গে ভাইরাল হয়েছে আরও একটি ভিডিও। করিনার বাড়িতে রয়েছে দুই ছোট সদস্য তৈমুর এবং জাহাঙ্গীর। জে অর্থাৎ জাহাঙ্গীর এখনও খুবই ছোট। তবে তৈমুর তার ছোট বোন রাহাকে দেখে খুব খুশি হয়েছে। মামী এবং বোনকে এগিয়ে দিতে গাড়ি পর্যন্ত গিয়েছিল টিমটিম (তৈমুরের ডাক নাম)। গাড়ি ছাড়ার আগে শেষবার চোখ ভরে দেখে নিয়েছিল ছোট্ট রাহাকে। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

11 months ago


Shehnaaz Gill: চিকিৎসকের পরামর্শে মাছ-মাংস খেয়ে কান্না জুড়েছিলেন শেহনাজ!

জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' থেকে উত্থান হয়েছিল শেহনাজ গিলের (Shehnaaz Gill)। এরপর অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সম্পর্কের জেরে সামাজিক মাধ্যমে ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছিলেন তিনি। দর্শকেরা বেশ পছন্দ করেন শেহনাজকে। তাঁর মিষ্টি হাসি, সরল ব্যক্তিত্ব সহজেই মন জিতে নিয়েছিল দর্শকদের। ব্যক্তিগত জীবনে দুর্যোগ পেরিয়ে বর্তমানে অভিনয় (Actress) জগতে পা রেখেছেন শেহনাজ। 'কিসি কা ভাই, কিসি কি জান' সিনেমা দিয়ে বড় পর্দায় ডেবিউ করেছেন। কিন্তু চিকিৎসকের পরামর্শে কি এমন হল যে তিনি কাঁদতে বাধ্য হলেন!

অভিনেত্রী নাকি মাঝে বেশ কঠিন রোগে ভুগেছিলেন। প্রচন্ড ঘাড়ের ব্যাথায় নাকি নাজেহাল হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। চিকিৎসক তাঁকে বলেন খাবারে রাখতে হবে আমিষ। এদিকে শাহনাজ নিরামিষাশী। তবুও চিকিৎসকের পরামর্শ শুনে আমিষ খাবার খেতে শুরু করেন ঠিকই। কিন্তু এতেই কাঁদতে হয় অভিনেত্রীকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শেহনাজ এই কথা জানিয়েছেন নিজেই।

শেহনাজ বলেছেন,'আমি একসময় রোগে ভুগছিলাম, ঘাড় ঘোরাতে পারতাম না। চিকিৎসক তখন আমাকে আমিষ খেতে বলেন, কারণ আমি নিরামিষ খেতাম। ডাক্তারের কথা শুনে কিছুদিন স্যুপ খেয়েছি। কিন্তু পশুদের কথা ভেবে কষ্ট হচ্ছিল। তাই আমারও নিরামিষ খাবারে ফিরে গিয়েছিলাম।


11 months ago
Sudipta: বিয়ের এক মাস কাটতে না কাটতে আবারও ছাদনাতলায় সুদীপ্তা!

চলতি বছরের ১ মে, বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীর (Soumya Bakshi) সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। সবে এক মাস কেটেছে। এরই মধ্যে আবারও বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। সামাজিক মাধ্যমে নিজেই বিয়ের ভিডিও আপলোড করেছেন। সৌম্য বক্সীর সঙ্গে জাঁকজমক করে বিয়ে করলেও, এই বিয়েতে তেমন আড়ম্বর নেই। বরং শুধুমাত্র অগ্নি সাক্ষী বিয়ে সারলেন সুদীপ্তা। অবাক হলেন তো?

অভিনেত্রী সুদীপ্তা বিয়ে করেছেন ঠিকই। তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে। তিনি বর্তমানে অভিনয় করছেন 'সোহাগ জল' ধারাবাহিকে। সেখানেই অভিনেত্রী সুদীপ্তা অর্থাৎ বেণী বিয়ে করবেন দেওর সাম্যকে। তারপরেই ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের বেণী বাড়ি থেকে বেরিয়ে যেতে বলবে। প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই ঝিমিয়ে পড়েছিল 'সোহাগ জল' ধারাবাহিক। চিত্রনাট্যের এই মোচড়ে ধারাবাহিক আবারও টিআরপি লিস্টে উঠতে পারে।

View this post on Instagram

A post shared by SUDIPTAABANERJEE90 (@sudiptaabakshi)

প্রসঙ্গত সুদীপ্তা এবং সৌম্যর বিয়ে টলি পাড়ায় সাড়া ফেলে দিয়েছিল। অভিনেত্রীর ইন্ডাস্ট্রির বন্ধু-সহকর্মীরা, রাজনৈতিক ব্যক্তিত্বরা চাঁদের হাট বসিয়েছিল বিয়েতে। স্বপ্নের মতো বিয়ে করেছিলেন অভিনেত্রী। তবে বিয়ে করেই ফিরেছিলেন নিজের কাজে। অভিনয় জগতে অনেক বছর হল, তাই সুদীপ্তা যে সহজেই দর্শকের মন জয় করতে পারে, তা আর বলার অপেক্ষা রাখে না।

11 months ago


Nusrat Jahan: সন্তানহারা নুসরাত-যশ, সামাজিক মাধ্যমে আবেগঘন পোস্ট অভিনেত্রীর

সন্তানহারা হলেন নুসরাত (Nusrat Jahan) ও যশ (Yash Dasgupta)। নিজেদের বাড়িতে প্রতি মুহূর্তে অনুভব করছেন তাঁদের সন্তানের অনুপস্থিতি। শোক চেপে রাখতে পারেননি, সামাজিক মাধ্যমে আবেগঘন পোস্ট দিলেন নুসরাত। সম্প্রতি নুসরাত তাঁর সন্তানসম কুকুরের চলে যাওয়ার কথা লিখেছেন সামাজিক মাধ্যমে। মনের সমস্ত অনুভূতির কথা লিখেছেন। একইসঙ্গে যশও যে সন্তানের শোক সামলাতে পারেননি সেকথাও সামাজিক মাধ্যমে লিখেছেন নুসরাত।


অভিনেত্রী লিখেছেন, 'আমাদের বাড়িতে কেউ নিখোঁজ, আমরা দিন রাত বুঝতে পারি। আমাদের একটা অংশ তোমার সঙ্গে চলে গিয়েছে। তুমি আমাদের জীবনে অনেক আনন্দ নিয়ে এসেছিলে। এখনও ভালোবাসি, এখনও মনে করি প্রিয়। আমাদের আদরের ছেলে, মা-বাবা তোমার জন্য পরপারে সাক্ষাতের অপেক্ষা করবে। আমরা তোমাকে খুব ভালোবাসি।'


নুসরাত তাঁদের আদরের ছেলের বেশ কিছু ছবি আপলোড করেছেন সামাজিক মাধ্যমে। নিজের সঙ্গে, যশের সঙ্গে সন্তানের আনন্দের বেশ কিছু স্মৃতি জ্বলজ্বল করছে। ছেলেকে হারিয়ে যে অভিনেত্রী সত্যিই আবেগঘন তা স্পষ্ট। নেটিজেনরা নুসরাতের কমেন্ট সেকশনে শোকপ্রকাশ করছেন।

11 months ago
Sonu Sood: করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনা নিয়ে সরকারকে বিশেষ বার্তা সোনু সুদের

শুক্রবার সন্ধ্যায় মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী হয়েছে গোটা দেশ। ওড়িশার কাছে বালেশ্বরে করমণ্ডল এক্সপ্রেস (Coromondel express accident), মালগাড়িতে ধাক্কা মেরে লাইন থেকে ছিটকে যায়। প্রায় ২০টি কামরা দেশলাই বাক্সের মতো এদিক ওদিক উল্টে পড়ে। এখনও পর্যন্ত এই ঘটনায় মৃতের সংখ্যা ২৮৮ জন। জখম হয়েছেন অন্তত ৯০০ জন। এই ঘটনায় মুখে খুললেন অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। তাঁর বক্তব্য সরকারের উদ্দেশেই।

তিনি সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। সোনু বলছেন, 'ওড়িশাতে একটি দুঃখজনক ঘটনা ঘটেছে, পুরো দেশ এই সময় শোকে। আমরা দুঃখপ্রকাশ করছি, টুইট করছি কিন্তু কিছুদিন পরে নিজের জীবনে ব্যস্ত হয়ে পড়ব। কিন্তু তাঁদের পরিবারের কী হবে। অনেকে হয়তো রুটি অর্জন করতে বেরিয়েছিলেন, মজদুর- শ্রমিক, তাঁদের পরিবার তো শেষ হয়ে গেল। আমার মনে হয় না তাঁরা আর উঠে দাঁড়াতে পারবেন। তাঁরা যা ক্ষতিপূরণ পাবেন, হয়তো দু-চার মাসে শেষ হয়ে যাবে। আহতরা ক্ষতিপূরণ পাবেন কিন্তু তাও হয়তো শেষ হয়ে যাবে।'

সোনু বলছেন, 'যার কাঁধ ভেঙে গিয়েছে, পা বাদ চলে গিয়েছে তাঁরা কী আর উঠে দাঁড়াতে পারবে? সরকার খুব ভালো কাজ করছে। কিন্তু আমার মনে হয় সরকারের একটি স্কিম আনা উচিৎ। যাতে এমন দুঘটনায় আহতদের প্রত্যেক মাসে নির্দিষ্ট অর্থ একাউন্টে ঢোকে। যে পরিমাণ অর্থ সরকার দিক না কেন প্রত্যেক মাসে নির্দিষ্ট পরিমাণ টাকা পেলে সেই মানুষদের সুবিধা হবে।'


 

11 months ago
Ananya Chakraborty: সামাজিক মাধ্যমে প্রেমের ঘোষণা অনন্যার, পাত্রটি কে জানেন?

বাংলার জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে উত্থান হয়েছিল অনন্যা চক্রবর্তীর (Ananya Chakraborty)। পশ্চিমবঙ্গে প্রবল জনপ্রিয়তা পেয়ে তিনি পা বাড়িয়েছিলেন জাতীয় স্তরে। সেখানেও বাজিমাত করেছিলেন বঙ্গসন্তান। কেরিয়ারে যেমন উন্নতি ঘটেছে, একইসঙ্গে ব্যক্তিগত জীবনেও নতুন ধাপে পা দিয়েছেন গায়িকা (Singer)। সামাজিক মাধ্যমে গুঞ্জন, অনন্যার নাকি মন মজেছে প্রেমে। কোনওরকম লুকোচুরি রাখেননি। নিজের প্রেমের (Relationship) ঘোষণা একপ্রকার করেই ফেলেছেন সামাজিক মাধ্যমে।


গায়িকার সাম্ভাব্য প্রেমিকের নাম বিশাল সিং। তাঁর ইনস্টাগ্রামে নিজের সম্পর্কে লিখেছেন, ফিটনেস এবং স্পোর্টস পার্সন। সামাজিক মাধ্যমে বিশালের ছবি দেখলে এর স্বপক্ষে প্রমাণ পাওয়া যায়। সামাজিক মাধ্যমে নিজে অনেক ছবি আপলোড করার পাশাপাশি, প্রেমিকা অর্থাৎ অনন্যার ছবিও তিনি পোস্ট করে থাকেন সামাজিক মাধ্যমে। কখনও গঙ্গার পাড়ে, কখনও রেস্তোরাঁয়, কখনও গাড়িতে আবার কখনও বাড়িতে অনন্যার সঙ্গে তোলা নিজস্বী পোস্ট করে থাকেন সামাজিক মাধ্যমে। বিশাল সামাজিক মাধ্যমে এও স্বীকার করেছেন, যে অনন্যাই তাঁর মনের মালিক।


11 months ago


Cinema: আট বছর পর সুসংবাদ নিয়ে এলো 'ওপেন টি বায়োস্কোপ'

অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chattopadhyay) পরিচালিত ওপেন টি বায়োস্কোপ (Open Tee Bioscope) সময়ের দলিল। মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। সেই থেকে উত্তরণ এক ঝাঁক নতুন তারকার। ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় যে লম্বা রেসের ঘোড়া, সেই কদর বোধহয় অনিন্দ্য বুঝেছিলেন। উত্তর কলকাতার গলিতে বেড়ে ওঠা মধ্যবিত্ত বন্ধুত্বর গল্প। বয়ঃসন্ধিতে মন নাড়া দিয়ে ওঠা নির্ভেজাল প্রেমের গল্প নিপুণ হাতে বুনেছিলেন অনিন্দ্য। তাই তো ওপেন টি বায়োস্কোপ অনেকে মনে যত্নে সাজিয়ে রেখেছেন।

সিনেমার অন্যতম অভিনেতা ঋদ্ধি এবং সুরঙ্গনার বন্ধুত্ব শুরু হয়েছিল 'ওপেন টি বায়োস্কোপের' সেট থেকেই। রিল লাইফের প্রেম রিয়েল লাইফেও গড়িয়েছে। ঋদ্ধি একাধিকবার বলেছেন, ওই সিনেমাই তাঁদের সম্পর্কের, তাঁদের কেরিয়ারের অন্যতম বুনিয়াদ। এবার সেই সিনেমা নিয়েই নতুন খবর শোনালেন তারকারা। টেলিভিশনের পর্দায় সিনেমাটি দেখা গেলেও এতদিন কোনও ওটিটি প্ল্যাটফর্মে দেখা যেত না। এবার ওটিটি-প্রেমীদের জন্য সুখবর।

View this post on Instagram

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

সিনেমার কলাকুশলীরা জানিয়েছেন ওপেন টি বায়োস্কোপ দেখা যাবে ওটিটির পর্দায়। শনিবার অর্থাৎ ৩ মে থেকে সিনেমাটি দেখা যাচ্ছে ওটিটিতে। আবারও সিনেমার নস্টালজিয়ায় ভাসতে চলেছে দর্শকেরা। আরও একবার দর্শকেরা ফিরে যাবেন ছোটবেলায়। আবারও বন্ধুদের বলবেন, 'বন্ধু চল, বলটা দে।' বন্ধুর টিমে বন্ধুর পাশে থাকার আশ্বাস দেবেন আবারও দর্শকেরা।

11 months ago
Adipurush: মুক্তির আগেই 'আদিপুরুষ'-এর আয় ৪৩২ কোটি! প্রকাশ্যে আসবে আরও একটি ট্রেলার

আর কিছুদিনের অপেক্ষা। চলতি মাসের ১৬ তারিখই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ওম রাউত পরিচালিত 'আদিপুরুষ' (Adipurush) ছবিটি। ছবি মুক্তির আগেই একের পর এক চমক নিয়ে এসেছে ছবিটি। একে একে টিজার, ট্রেলার, গান মুক্তি পেয়েছে। এরপর রাম, সীতা ও হনুমানের পোস্টারও প্রকাশ্যে এসেছে। টিজার দেখে দর্শকদের একাধিক সমালোচনা ও কটূক্তির সম্মুখীন হতে হলেও ট্রেলার মানুষের মন ছুঁয়েছে। আর এবারে খবর এসেছে যে, আরও একটি ট্রেলার (Trailer) মুক্তি পেতে চলেছে। অন্যদিকে খবর এসেছে যে, এই ছবি মুক্তির আগেই লক্ষ্মীলাভ করতে শুরু করেছে।

জানা গিয়েছে, ৬ জুন 'আদিপুরুষ'-এর আরেকটি ট্রেলার মুক্তি পাবে। আর এই ট্রেলারটি অ্যাকশন প্যাকড হতে চলেছে বলে খবর। মনে করা হচ্ছে, এই ট্রেলারে রাম ও রাবণের যুদ্ধের ঝলক দেখানো হবে। ফলে দর্শকরা এই ছবির পাশাপাশি ট্রেলারটি দেখতে বেশ উৎসুক। অন্যদিকে খবর এসেছে যে, ছবির বাজেটের ৮৫ শতাংশ টাকা ইতিমধ্যে তুলতে সক্ষম হয়েছে নির্মাতারা। বাকি টাকা খুব শীঘ্রই নিজেদের ঘরে ঢুকে যাবে বলেও আশাবাদী তাঁরা।

তবে প্রশ্ন উঠছে, মুক্তির আগেই কীভাবে ছবি নির্মাণের ৮৫ শতাংশ টাকা তুলতে সক্ষম হলেন নির্মাতারা? ছবিটি তৈরি করতে খরচ হয়েছে ৫০০ কোটি টাকা। হিসেব অনুযায়ী, ইতিমধ্যে ৪৩২ কোটি টাকা উঠে এসেছে। তার মধ্যে রয়েছে স্যাটেলাইট, ডিজিট্যাল এবং সংগীত স্বত্ব। আর বাকি টাকা মুক্তির শুরুতেই উঠে আসবে। ফলে নির্মাতাদের বক্তব্য, এই ছবি লোকসানের মুখে পড়ার কোনও সম্ভাবনাই নেই।

11 months ago