weapon-attack-mother-son-nadia-bengal
Mother attack: মাকে ধারালো অস্ত্রের কোপ


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-25 16:35:42

ধারালো অস্ত্রের কোপ জন্মদাত্রী মায়ের গলায়। সংকটজনক অবস্থায় গুরুতর আহত আন্না হালদার ভর্তি কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে। নদিয়ার শান্তিপুর ১৫ নম্বর ওয়ার্ডের কলাবাগানপাড়া এলাকার ঘটনা। 

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায়ই মাকে গালিগালাজ সহ মারধরের অভিযোগ উঠত ছোট ছেলের বিরুদ্ধে। সর্বংসহা মা তা সহ্য়ও করে নিতেন। কিন্তু এবার রাগ সামলাতে না পেরে মায়ের গলায় অস্ত্রের কোপ বসানোর অভিযোগ উঠল ছেলে সোমনাথ হালদারের বিরুদ্ধে। জানা গেছে, প্রত্যেকদিনের মতোই বৃহস্পতিবার সকালে কাজে বেরিয়েছিলেন আন্না হালদার। হঠাৎই পিছন থেকে তাঁর গলায় এবং হাতে ধারালো অস্ত্রের কোপ মেরে পালিয়ে যায় ছেলে সোমনাথ হালদার। আন্নাদেবী পরিচারিকার কাজ করতেন বলে জানা গেছে।

এই ঘটনায় চাঞ্চল্য় ছড়ায় এলাকায়। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত সোমনাথ হালদারকে। তবে সে মানসিক ভারসাম্যহীন বলেই জানাচ্ছেন স্থানীয়রা।

ছেলে জেলেই থাকুক, চাইছেন বৃদ্ধ বাবা। অবস্থা এমন জায়গায় পৌঁছবে, ভাবতে পারেননি অভিযুক্তের বাবা কার্তিক হালদার।

স্থানীয়দের সহায়তায় আন্না হালদারকে নিয়ে যাওয়া হয় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। পরে অবস্থার অবনতি হওয়ায় পাঠানো হয়েছে কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে। খবর দেওয়া হয় শান্তিপুর থানায়।

কেন এ ধরনের ঘটনা ঘটাল ছেলে, কোনও ব্য়াখ্য়া পাচ্ছে না হালদার পরিবার। শুধুই কি মানসিক ভারসাম্য়হীনতা, নাকি এই ঘটনার পিছনে রয়েছে অন্য কারণ, তা নিয়ে রয়েছে ধন্দ।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us