ব্রেকিং নিউজ
  (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
suicide-attempt-maldaha-bengal
Suicide: আত্মহত্যার চেষ্টা মালদহের যুবকের


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-23 15:50:16


সোমবার সন্ধ্যায় ঘরে ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যার চেষ্টা। একে ঘিরে চাঞ্চল্য মালদহের ইংরেজবাজার শহরের পুরাটুলি এলাকায়। বিশ্বজিৎ দাস নামে ওই যুবককে আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিশ্বজিতের মা আলপনা দাস এই ঘটনায় শহরেরই রামকৃষ্ণ মিশন এলাকার এক যুবক গৌরব চৌধুরী সহ কয়েকজনের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আলপনাদেবীর অভিযোগ, এদিন সন্ধ্যা নাগাদ গৌরব চৌধুরী দলবল নিয়ে তাঁদের বাড়িতে ঢোকে। তারা প্রথমে তাঁর বৃদ্ধ স্বামী এবং তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর তাঁর ছোট ছেলে বিশ্বজিৎকে বেধড়ক মারধর করে এবং শ্বাসরোধ করে প্রাণে মারার চেষ্টা করে। পরে ফের তাঁরা বাড়িতে চড়াও হবে বলে হুমকি দিয়ে চলে যায়। টাকাপয়সা সংক্রান্ত কোনও ঘটনা এর পিছনে থাকতে পারে। আলপনাদেবীর দাবি, ওই যুবকরা চলে যাওয়ার পরেই তার ছোট ছেলে বিশ্বজিৎ দাস নিজের ঘরে ঢুকে যায় এবং গলায় ফাঁস দেয়। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ঘরের দরজা ভেঙে বিশ্বজিৎকে উদ্ধার করে এবং মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বিশ্বজিতের মেজদা সান্টু দাস বলেন, তিন-চারজন ছেলে হঠাৎ বাড়িতে ঢুকে যায়। নীচে তাঁর মা-বাবা ছিল। তাঁর বাবা-মাকে ধাক্কাও দেয় বলে জানান তিনি। এসব দেখে তাঁর ছোট ভাই ওপরে ছাদে চলে যায়। ছাদে উঠে সেখান থেকে সিঁড়ি দিয়ে নীচে নামেন। সেখানে ওঁর গলা টিপে ধরে দুষ্কৃতীরা। তার কিছুক্ষণ পরে ও বাড়ির ওপরে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে দেয়। তাঁর বাবা-মা বৃদ্ধ। তাঁরা ঠিক বুঝতে পারেননি। পাড়ার লোকজন এসে দরজা ভেঙে দেখেন, তাঁর ভাই ঝুলছে।

জানা গেছে, বিশ্বজিতের ছোট একটা মোবাইলের দোকান রয়েছে। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে যায়। পুলিস জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us