ব্রেকিং নিউজ
  (12:20 PM)-এখনও সংকট কাটেনি পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত কার্টুনিস্ট নারায়ণ দেবনাথের     (12:18 PM)-মদন মিত্রকে এবার সতর্ক করল দল     (11:17 AM)-ওমিক্রন আক্রান্তের সংখ্যা গোটা দেশে বেড়ে দাঁড়াল ৮২০৯, সুস্থ ৩১০৯     (11:14 AM)-করোনা রুখতে সকাল ১০টার পর থেকে বন্ধ গ্যালিফ স্ট্রিটের পাখিবাজার     (11:02 AM)-সিঁথি থানা এলাকায় রামলীলা বাগানের একটি বাড়িতে ভোররাতে আগুন লাগল     (08:54 AM)-প্রখ্যাত কত্থক শিল্পী পণ্ডিত বিরজু মহারাজ প্রয়াত     (08:48 AM)-সিরিয়াল দেখার ফাঁকে কসবায় দুঃসাহসিক চুরি     (08:48 AM)-রাজ্যের করোনা আক্রান্ত কমলেও মৃত্যুসংখ্যা উর্ধ্বমুখীই     (08:47 AM)-তাপমাত্রা স্বাভাবিকের নিচে, ফের বঙ্গে শীতের আমেজ  
road-repair-mathabhanga-demonstration
Road Repair রাস্তা সংস্কারের দাবিতে অবস্থান-বিক্ষোভ


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-29 17:56:11


দীর্ঘদিন বেহাল অবস্থায় পড়ে রয়েছে রাস্তা। সমস্যায় পড়েছেন নিত্যযাত্রী থেকে রোগীর পরিবার। সোমবার রাস্তা সংস্কারের দাবিতে মাথাভাঙা রেল স্টেশনের সামনে অবস্থান-বিক্ষোভে সামিল হন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয়দের অভিযোগ, মাথাভাঙা ১ ব্লকের হাজরাহাট ২ গ্রাম পঞ্চায়েতের শনি মন্দির থেকে হাজরাহাটগামী রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে। রেলের জমি থাকার ফলে দীর্ঘ ১১ বছর ধরে রাস্তাটির সংস্কার করা হয়নি। এর ফলে নিত্যদিনই দুর্ঘটনা ঘটেই চলেছে এই রাস্তায়। রাস্তার বেশ কিছু অংশে গর্ত তৈরি হয়েছে। শীতকালে কোনওরকমে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করা গেলেও, বর্ষার সময় চলাচল প্রায় বন্ধ হয়ে যায়। এর ফলে ব্যাপক সমস্যায় পড়তে হয় মাথাভাঙা, হাজরাহাট সহ এলাকার বহু মানুষকে।

হাজরাহাট পঞ্চায়েতের উপপ্রধান হাসি মালিক জানান, রেল দপ্তরকে বারংবার গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে বলা হলেও কোনও লাভ হয়নি। সোমবার বাধ্য হয়েই বিক্ষোভে সামিল তাঁরা। আশ্বাস মিললে তবেই তাঁরা অবরোধ তুলবেন বলে পরিষ্কার জানিয়ে দেন তিনি।

স্থানীয়দের অভিযোগ, এলাকায় টোটো, অটো কিছুই চলতে পারছে না। দুর্ঘটনা প্রায়শই ঘটেই চলেছে। ক্ষতির মুখে টোটোচালক থেকে যাত্রী, সকলেই।

অবিলম্বে রাস্তা সংস্কারের দাবি জানান তাঁরা। যদি দ্রুত সমস্যার সমাধান না হয়, তাহলে পরবর্তীতে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারিও দিয়েছেন তাঁরা।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us