শিরোনাম
primary-school-transfer-tmc-party-office
School প্রাথমিক স্কুলের জায়গা দখল করে তৃণমূল পার্টি অফিস!


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-24 18:45:10

প্রাথমিক স্কুলের জায়গা জোরপূর্বক দখল করে পার্টি অফিস তৈরি করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বিষয়টি নিয়ে হস্তক্ষেপের দাবি তুলে জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যান, ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক, অবর বিদ্যালয় পরিদর্শক এবং থানার অফিসার ইনচার্জকে চিঠি দিলেন প্ৰধান শিক্ষক শৈলেনচন্দ্র মণ্ডল। মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার ধুলিয়ান চক্রের অন্তর্গত গাজিনগর মালঞ্চা গ্রাম পঞ্চায়েতের ৪ নম্বর মালঞ্চা প্রাথমিক বিদ্যালয়ের ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাজিনগর মালঞ্চা অঞ্চলের প্ৰধান উত্তম সাহার তত্ত্বাবধানে মালঞ্চা প্রাথমিক স্কুলের পাশেই গড়ে উঠছে একটি তৃণমূলের পার্টি অফিস। অভিযোগ,যার অর্ধেক অংশ রয়েছে স্কুলের জায়গায়। প্ৰধান শিক্ষক বাধা দিলেও কার্যত তাঁর কথাকে তোয়াক্কা না করে পার্টি অফিসের নির্মাণ কাজ অব্যাহত থাকে। ইতিমধ্যেই ভিতের কাজ হয়ে গেছে। অন্যদিকে অভিযুক্ত তৃণমূল নেতা তথা স্থানীয় গাজিনগর মালঞ্চা গ্রাম পঞ্চায়েত প্ৰধান উত্তম সাহা কার্যত বিষয়টি জানেন না বলে দাবি করেন। তিনি বলেন, স্থানীয় মানুষজনই পার্টি অফিস করার জন্য জায়গা দিয়েছিল। কিন্তু পরে নাকি তিনি জানতে পারেন, ওটা স্কুলের জায়গা। তিনি খোঁজ নিয়ে জানাবেন বলে জানিয়েছেন।

অন্য়দিকে এই সরকার দখলদারের সরকার। শিক্ষা প্রতিষ্ঠানে দলীয় কার্যালয় বানানোর তীব্র সমালোচনা করেন বিজেপির উঃ মুর্শিদাবাদের সাধারণ সম্পাদক মানিক সরকার।

এই বিষয়ে অবিলম্বে প্রশাসনিক হস্তক্ষেপ দাবি করেছেন এলাকাবাসী।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us