ব্রেকিং নিউজ
  (11:17 AM)-ওমিক্রন আক্রান্তের সংখ্যা গোটা দেশে বেড়ে দাঁড়াল ৮২০৯, সুস্থ ৩১০৯     (11:14 AM)-করোনা রুখতে সকাল ১০টার পর থেকে বন্ধ গ্যালিফ স্ট্রিটের পাখিবাজার     (11:02 AM)-সিঁথি থানা এলাকায় রামলীলা বাগানের একটি বাড়িতে ভোররাতে আগুন লাগল     (08:54 AM)-প্রখ্যাত কত্থক শিল্পী পণ্ডিত বিরজু মহারাজ প্রয়াত     (08:48 AM)-সিরিয়াল দেখার ফাঁকে কসবায় দুঃসাহসিক চুরি     (08:48 AM)-রাজ্যের করোনা আক্রান্ত কমলেও মৃত্যুসংখ্যা উর্ধ্বমুখীই     (08:47 AM)-তাপমাত্রা স্বাভাবিকের নিচে, ফের বঙ্গে শীতের আমেজ  
police-inspector-dead-jagadhatri-immersion
Police dead: জগদ্ধাত্রীর বিসর্জন সেরেই মৃত্যুর কোলে পুলিস অফিসার


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-16 17:51:23


হৃদরোগে আক্রান্ত হয়ে এক পুলিস আধিকারিকের মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের ইসলামপুরে। জানা যায়, মৃতের নাম রামপ্রসাদ হালদার। বয়স ৫৬ বছর। দুটি কন্যাসন্তান আছে তাঁর। বাড়ি মুর্শিদাবাদের জিয়াগঞ্জ লেবুতলায়। রাজ্য পুলিশের সাব ইন্সপেক্টর পদে ইসলামপুর থানায় কর্মরত ছিলেন তিনি।

বাড়ির পরিচারিকা জানিয়েছেন, সোমবার রাতে ইসলামপুরের চকে জগদ্ধাত্রী প্রতিমার বিসর্জনের ডিউটি সেরে থানার উল্টোদিকে ভাড়াবাড়িতে ফেরেন। মঙ্গলবার সকালে ডাকাডাকি করাতেও সাড়া না মেলায় দরজা ভেঙে বাড়ির ভিতরে ডোকেন এলাকাবাসীরা। এরপরই তাঁর নিথর দেহ দেখতে পান তাঁরা। দেহ উদ্ধার করে ইসলামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা পরীক্ষানিরীক্ষা করে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় রীতিমতো শোকাহত তাঁরা। 

পুলিশ-প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, একজন দক্ষ পুলিস অফিসার ছিলেন রামপ্রসাদবাবু। সহকর্মীর মৃত্যুতে শোকাহত তাঁরা। তিনি তাঁদের কাছে এবং পাড়া-প্রতিবেশীদের খুব প্রিয় ছিলেন। অত্যন্ত পরিশ্রমী ছিলেন। মানুষকে ভালোও বাসতেন। এই থানা এলাকার মানুষই তাঁর কাছে পরিবারের মত ছিল। জগদ্ধাত্রী পুজো হোক বা কোনও মানুষের বিপদ, যখন যেভাবে বলা হয়েছে তিনি সেই কাজ সুষ্ঠুভাবে করেছেন। এলাকায় কোনও ঝামেলা বা সমস্যার খবর পেলেই তিনি পরিস্থিতি সামলাতে হাজির হয়ে যেতেন। 

এলাকার এক বাসিন্দা জানান, পাড়ায় হালদারবাবু নামেই পরিচিত ছিলেন। গতকাল রাত্রে জগদ্ধাত্রী প্রতিমার বিসর্জনের তাঁর সাথেই ছিলেন। একটি ছোট বাচ্চাকে তাঁর প্রিয় গান করার অনুরোধ করেন, তাঁকে ৫০০ টাকা পুরস্কারও দেন। এরপরই জগদ্ধাত্রী প্রতিমার বিসর্জন করে তিনি চলে যান বাড়িতে। মঙ্গলবার সকালে এসে শোনেন, হালদারবাবু মারা গেছেন। এর আগেও তাঁর স্ট্রোক হয়েছিল। তবে এইভাবে ছেড়ে চলে যাবেন, তা তাঁরা ভাবতেও পারছেন না। ঘটনায় স্তম্ভিত তাঁরা। 

ইতিমধ্যে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ-প্রশাসন।





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us