ব্রেকিং নিউজ
  (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
panihati-bengal-doctor-death-mistry
Doctor death: পানিহাটিতে রহস্যজনক মৃত্যু চিকিৎসকের, চাঞ্চল্য


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-20 13:10:38


রহস্যজনক মৃত্যু হল এক হোমিওপ্যাথিক চিকিৎসকের। উত্তর ২৪ পরগনার পানিহাটির আদর্শনগর এলাকার ঘটনা। চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। জানা যায়, চিকিৎসকের নাম নির্মল ঘোষ। বাড়িতে একাই থাকতেন। বাড়ির পিছন দিকে শৌচালয় এবং সেই শৌচালয় থেকেই চিকিৎসকের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে।

স্থানীয় বাসিন্দা কৌশিক পাল জানান, এলাকায় খুবই পরিচিত একজন চিকিৎসক ছিলেন তিনি। সবার আপদে-বিপদে পাশে থাকতেন। শুক্রবার বিকেলে এক রোগীর পরিবার তাঁকে খুঁজতে আসেন। তবে খুঁজে পাননি। এরপর বাড়ির লোকজনও তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু খোঁজ না পেয়ে বাড়ির লোক ও পাড়ার লোকজন দরজা ভেঙে ভিতরে যান। সেখানে শৌচালয়ে অচৈতন্য অবস্থায় তাঁকে দেখতে পান। শুক্রবার যে মানুষটা ঠিক ছিলেন, তাঁর অস্বাভাবিক মৃত্যুতে স্বাভাবিকভাবেই স্থানীয়দের মনে সন্দেহ দানা বাঁধছে।

স্থানীয় বাসিন্দা স্বপনকুমার পাল জানান, সামাজিকভাবে একজন ভালো মানুষ ছিলেন তিনি। চিকিৎসক হিসাবে সময়ে অসময়ে মানুষের পাশে থাকতেন। তবে কোনও রাজনৈতিক দলের সাথে যুক্ত ছিলেন না। এলাকার মানুষের সঙ্গে খুব বেশি মেলামেশা ছিল না। আসলে তাঁর সময় হয়ে উঠত না। একাই থাকতেন, নিজে কখনও রান্নাও করতেন। কখনও আবার তাঁর দাদার বাড়ি যেতেন। বেশিরভাগ সময় তিনি বাইরে থাকতেন। ঘরের দরজা বন্ধই থাকত। বাড়িতে তালা দিয়েও যেতেন না বেশ কিছুদিন ধরে। 

খবর পেয়ে ঘটনাস্থলে আসে খড়দহ থানার পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। চিকিৎসকের বাড়ির লোকজনের সাথে কথা বলে রহস্যর উদঘাটন করার চেষ্টা করছে পুলিশ।

 শহর কলকাতায় এই ধরনের একাধিক ঘটনা ইতিমধ্যেই ঘটেছে। ইলিয়ট রোডে একটি বাড়িতে এক শিক্ষকের রহস্যজনক মৃত্যু হয়েছিল। ছাত্রছাত্রীরা টিউশন পড়তে এসেই ঘটনাটি প্রত্যক্ষ করেছিলেন। থিয়েটার রোডের একটি অভিজাত আবাসনে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার ঘিরেও ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছিল। তার আগে কলকাতাতেই কয়েকটি জোড়া খুনের ঘটনারও সাক্ষী থেকেছেন রাজ্যবাসী। ফলে কি শহর, কি শহরতলি, এমনকী জেলাতেও এই ধরনের ঘটনা নিয়ে উদ্বেগ ক্রমেই বাড়ছে।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us