ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
lover-murder-home-englishbazar-bengal
Murder: বাড়িতে ডেকে পিটিয়ে খুন প্রেমিককে!


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-23 15:29:09


প্রেমিককে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ প্রেমিকার বাড়ির লোকেদের বিরূদ্ধে। ঘটনাটি ইংরেজবাজার থানার নরহাট্টা গ্রাম পঞ্চায়েতের লক্ষ্মীপুর গ্রামের। মৃত যুবকের নাম টোটন মণ্ডল। বয়স ২১ বছর। প্রতিবেশী এক যুবতীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। তাঁদের এই সম্পর্ক যুবতীর বাবা সঞ্জয় মণ্ডল মেনে নিতে পারেননি বলে অভিযোগ। আর যার জেরেই এই নির্মম ঘটনা বলে অনুমান। বারংবার প্রশাসনকে জানিয়েও সুরাহা মেলেনি। প্রশাসনের প্রতি আর বিশ্বাস নেই মৃতের পরিবারের। এমনটাই অভিযোগ তাদের।

জানা যায়, রবিবার রাতে ফোন করে টোটনকে ডাকে এক যুবক। ডেকে তাকে প্রেমিকার বাড়িতে নিয়ে যায়। এরপর সোমবার দুপুরে মৃতের বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে একটি আমবাগানের পরিত্যক্ত জায়গায় তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় কিছু মানুষ।

মৃতের পরিবারের দাবি, এই প্রেমের সম্পর্কের জন্য গত একমাস আগে প্রেমিকার বাড়ি থেকে প্রাণে মারার হুমকি এবং মারধর করা হয় তাকে। এরপর থানায় একটি অভিযোগ দায়ের করেন টোটন। তবে তখন উল্টে তাঁকেই আটক করেছিল পুলিস। এরপর থেকেই ভয়ে বাড়িছাড়া ছিল সে।

স্থানীয় বাসিন্দা অমিয় ঘোষ জানান, এইরকম মর্মান্তিক ঘটনা যাতে আর আশেপাশে না হয়, সেজন্য দোষীদের সঠিক শাস্তির দাবি চান তাঁরা। স্থানীয় পুলিস-প্রশাসনের প্রতি কোনও ভরসা নেই। উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপের দাবি জানান তাঁরা।

ইতিমধ্যেই ঘটনায় হামলাকারী মূল অভিযুক্ত প্রেমিকার বাবা সহ তার পরিবারের লোকেদের বিরূদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছে মৃতের পরিবার । ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত প্রেমিকার পরিবারের সদস্যরা।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us