ব্রেকিং নিউজ
  (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
food-poison-death-bankura-bengal
Bankura:খাদ্যে বিষক্রিয়ায় দম্পতির মৃত্যু, অসুস্থ আরও ২


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-13 16:21:04


খাদ্যে বিষক্রিয়ার জেরে মৃত্যু হল এক দম্পতির। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ইন্দপুর থানার ধানসাতরা গ্রামে। মৃতদের নাম অশোক বসু ও কেয়া বসু। ঘটনায় ওই দম্পতির এক ছেলে ও এক মেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, অন্যান্য দিনের মতোই গত বৃহস্পতিবার রাতে বাড়ির সকলে রাতের খাবার খান। ভোর চারটে নাগাদ ওই বাড়ি থেকে এক শিশুর কান্না শুনতে পেয়ে প্রতিবেশী ওই বাড়িতে যান। দেখেন, বাড়ির মধ্যে এক ছেলে ও এক মেয়ে সহ ওই দম্পতি ছড়িয়ে ছিটিয়ে প্রায় অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। খবর ছড়িয়ে পড়তেই ওই  ৪ জনকে উদ্ধার করে প্রথমে ইন্দপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ও পরে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানেই শুক্রবার রাতে প্রথমে অশোক বসু ও পরে তাঁর স্ত্রী কেয়া বসুর মৃত্যু হয়। 

এখন বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে দম্পতির ছেলে জিতেন বসুর চিকিৎসা চলছে। মেয়ে চম্পা সরকারকে চিকিৎসার জন্য দুর্গাপুরে নিয়ে যাওয়া হয়েছে। ওই দম্পতির মৃত্যুর পিছনে খাদ্যে বিষক্রিয়া দায়ী, নাকি এর পিছনে রয়েছে অন্য কোনো কারণ, তা খতিয়ে দেখতে দেহ দুটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। পাশাপাশি খাদ্যে বিষক্রিয়ার কারণ খুঁজতে তদন্তে ইন্দপুর থানার পুলিস। দম্পতির এই মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us