ব্রেকিং নিউজ
food-delivery-late-heckled-sodepur-bengal
Sodepur: সোদপুরে আক্রান্ত ডেলিভারি বয়


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-24 12:57:19


দেশের অন্যতম এবং নামকরা একটি অনলাইন খাদ্য সরবরাহকারী সংস্থা। যার সঙ্গে যুক্ত বহু মানুষ। অভিযাগ, খাবার পৌঁছতে দেরি হওয়ায় ওই সংস্থার ডেলিভারি বয়কে মারধর ও তাঁর ফোন ছুঁড়ে ফেলে ভেঙে দেওয়া হয়। অভিযুক্ত মৌমিতা চক্রবর্তী নামে এক গ্রাহক।

ঘটনাটি মঙ্গলবার রাতে, সোদপুরের পানশিলা আনন্দপল্লির। উজ্বল দাস নামে ওই ডেলিভারি বয়ের অভিযোগ, মঙ্গলবার সন্ধ্যার পর সোদপুর কালীতলামাঠ এলাকার লোকেশন থেকে একটি অর্ডার আসে। সেইমতো তিনি ওই লোকেশনে খাবার নিয়ে পৌঁছন। তবে সাইকেল নিয়ে যেতে তাঁর কিছুটা সময় লাগে। তাঁর আরও অভিযোগ,সামান্য দেরি হওয়ায় ফোনেই ওই মহিলা প্রথমে তাঁকে গালিগালাজ করেন। তা সত্ত্বেও খাবার নিয়ে নির্দিষ্ট লোকেশনে পৌঁছনোর পর ৫০০ মিটার দূরে অন্য লোকেশনে পানশিলা আনন্দপল্লিতে তাঁকে যেতে বলা হয়।

প্রথমে তিনি যেতে অস্বীকার করলেও, পরে ওই লোকেশনে খাবার দিতে পৌঁছন। খাবারটি নেওয়ার পর ফের ওই মহিলা তাঁকে গালিগালাজ করেন। শুধু তাই নয়, তার গালে থাপ্পড়ও মারেন অভিযুক্ত। পাশাপাশি হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে সেটি ছুঁড়ে ফেলে ভেঙে দেওয়া হয়।

ডেলিভারি বয় উজ্বল দাস জানান, ফোনটি কিস্তিতে কিনেছিলেন তিনি। এমনকি তাঁর সাইকেলটিরও ক্ষতি করেছেন ওই মহিলা। তাঁকে ওই মহিলা হুমকিও দেন বলে অভিযোগ। এরপরই তিনি তাঁর সহকর্মীদের খবর দেন। রাতেই সোদপুর জোনের খাবার ডেলিভারি সংস্থার বয়রা একত্রিত হয়ে ঘোলা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন ওই মহিলার বিরূদ্ধে। উজ্বলের আরও অভিযোগ, যে অ্যাকাউন্ট থেকে খাবার অর্ডার করা হয়েছিল, সেটিও ভুয়ো ছিল।

যদিও এই ব্যাপারে ক্যামেরার সামনে আসতে চাননি অভিযুক্ত মৌমিতা চক্রবর্তী। ঘোলা থানার পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।

উল্লেখ্য, খাবার পৌঁছতে দেরি হওয়া এবং এর জেরে নানা সমস্যা হওয়ায় ডেলিভারি বয়রা প্রায়ই প্রচণ্ড বেগে রাস্তায় ছুটে যান এবং তার ফলে দুর্ঘটনাও ঘটে। এ নিয়ে মাঝে শোরগোল কম হয়নি। এই সমস্যার যে সমাধান বের করা খুবই জরুরি বলে অনেকেই মনে করেন। 




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us