ব্রেকিং নিউজ
  (11:17 AM)-ওমিক্রন আক্রান্তের সংখ্যা গোটা দেশে বেড়ে দাঁড়াল ৮২০৯, সুস্থ ৩১০৯     (11:14 AM)-করোনা রুখতে সকাল ১০টার পর থেকে বন্ধ গ্যালিফ স্ট্রিটের পাখিবাজার     (11:02 AM)-সিঁথি থানা এলাকায় রামলীলা বাগানের একটি বাড়িতে ভোররাতে আগুন লাগল     (08:54 AM)-প্রখ্যাত কত্থক শিল্পী পণ্ডিত বিরজু মহারাজ প্রয়াত     (08:48 AM)-সিরিয়াল দেখার ফাঁকে কসবায় দুঃসাহসিক চুরি     (08:48 AM)-রাজ্যের করোনা আক্রান্ত কমলেও মৃত্যুসংখ্যা উর্ধ্বমুখীই     (08:47 AM)-তাপমাত্রা স্বাভাবিকের নিচে, ফের বঙ্গে শীতের আমেজ  
durgapur-student-death-near-school-berngal
Durgapur Student Death স্কুলের গেটের সামনে পড়ে অকালমৃত্য়ু ছাত্রের


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-29 17:34:49


এমন মর্মান্তিক পরিণতি যে হবে, কেউ কি ভেবেছিল ? নিয়ম মতোই স্কুলে গিয়েছিল নবম শ্রেণির ছাত্র উৎসব চক্রবর্তী। কিন্তু ফেরা হল না। স্কুল থেকে বেরনোর পথে গেটের সামনে পড়ে গিয়ে অকালমৃত্য়ু হল ছাত্রের। শোকের ছায়া দুর্গাপুরে।

দুর্গাপুরের বিধাননগরের বেসরকারি এক ইংরেজি মাধ্যম স্কুলের নবম শ্রেণির ছাত্র সে।সোমবার সকালে স্কুলে পরীক্ষা দিয়ে বাইরে বেরনোর সময় স্কুলগেটের সামনে পড়ে যায় সে। সঙ্গে সঙ্গে তাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ছেলের খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন উৎসবের মা ও দাদু। তাঁদের দুর্গাপুর মহকুমা হাসপাতালের সিসিইউ বিভাগে ভর্তি করা হয়েছে। ঘটনায় বাকরুদ্ধ পরিবারের অন্যান্য সদস্য়রা।লেখাপড়ায় ভালো ছিল উৎসব। উচ্চাকাঙ্খীও ছিল সে। লেখাপড়ার সঙ্গে সঙ্গে ভবিষ্য়তে নিজেকে তৈরি করতে সব সময় আলোচনা করত। এমনই জানালেন মৃত ছাত্রের বন্ধুর মা।ঘটনায় সান্ত্বনা দেওয়ার ভাষা নেই। পরিবারের পাশে আছেন স্থানীয় কাউন্সিলর দীপেন মাজি। 

আসানসোল থেকে বিশেষজ্ঞ চিকিৎসক আসার পর ময়নাতদন্তের পরই মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে জানা যাবে, জানান দুর্গাপুর মহকুমা হাসপাতালের সুপার ডক্টর ধীমান মণ্ডল। গোটা ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us