durgapur-child-missing-mistry-bengal
Missing: দুর্গাপুরে মামার বাড়ি এসে নিখোঁজ কিশোর, রহস্য


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-25 14:16:39

ছটপুজোয় দুর্গাপুরে মামারবাড়ি ঘুরতে এসে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেল ১৪ বছরের এক কিশোর। অনুরাগ যাদব নামে ওই কিশোর ছটপুজোর সময় বাবামায়ের সঙ্গে দুর্গাপুরে মায়াবাজারের কদমতলায় তার মামার বাড়িতে ঘুরতে এসেছিল। ১৬ নভেম্বর সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ ঘরের সামনে খেলতে খেলতে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় কিশোর। এরপর স্থানীয় ডিটিপিএস ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করা হলেও বছর চোদ্দর ওই কিশোরের খোঁজ মেলেনি। 

বিহারের দেওঘর থেকে দুর্গাপুরে মামার বাড়িতে ঘুরতে এসেছিল অনুরাগ। পরিবারের অভিযোগ, এলাকায় দুটি সিসিটিভি রয়েছে। কিন্তু রহস্যজনকভাবে নিখোঁজের দিন সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত নটা পর্যন্ত সিসিটিভি বন্ধ ছিল। কেন এই ঘটনা, সেই ব্যাপারে প্রশ্ন তোলেন স্থানীয় বাসিন্দা ও অনুরাগের পরিবার-পরিজনরা। পুলিস যদি কোনও সদর্থক ভূমিকা না নেয়, প্রয়োজনে তাঁরা ধর্নায় বসবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।

উল্লেখ্য়, ২০১৮ সালের ১৮ই সেপ্টেম্বর দুর্গাপুরের মায়াবাজারের কদমতলা এলাকা থেকে একইভাবে খেলতে খেলতে বছর ১৪-র এক কিশোর এম ডি সাহাদর রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়। পরেরদিন ১৯ তারিখ দুর্গাপুর ব্যারাজের ৫ নম্বর গেট থেকে ওই কিশোরের দেহ উদ্ধার হয়। আর কারও সঙ্গে যেন এধরনের ঘটনা না ঘটে, প্রশাসনের কাছে এমনই আর্জি জানাচ্ছেন মৃত এম ডি সাহাদরের বাবা। ঠিক এরপরই অনুরাগের রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ছোট ছেলেমেয়েদের বাড়িতে রেখে অভিভাবকরা কাজে যান। এভাবেই তারা খেলা করে এলাকায়। ফলে কিশোর নিখোঁজের ঘটনায় চিন্তায় অভিভাবকরা।

এই ঘটনা এলাকায় বারবার ঘটছে। কিন্তু কে বা কারা এধরনের ঘটনা ঘটাচ্ছে, তা নিয়ে কিছু রহস্য় আছে, জানালেন পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের বঙ্গজননীর কার্যকরী সভানেত্রী লক্ষী মাহাতো। এই খবর আসামাত্রই পুলিসকে সব জানানো হয়েছে। এখন পুলিস প্রশাসনের দিকে তাকিয়ে সকলে। নিখোঁজ পরিবারের পাশে তাঁরা আছেন বলেও জানান তিনি।

অন্য়দিকে পুলিসকে সব জানানো হয়েছে বলে জানান স্থানীয় ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা দুর্গাপুর নগর নিগমের ৫ নম্বর বোরো চেয়ারম্যাম লোকনাথ দাস। গোটা ঘটনায় এখন দুর্গাপুরের মায়াবাজারের কদমতলা এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। এই এলাকার বেশিরভাগ মানুষই রুটিরুজির সন্ধানে সন্তানকে ঘরে রেখেই বাইরে কাজে বেরোয়। পরপর দুটি ঘটনায় রীতিমতো আতঙ্কিত এলাকাবাসী। নিরাপত্তাহীনতায় ভুগছেন স্থানীয়রা। 




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us