dead-body-three-days-mistry-asokenagar-bengal
Dead Body: মৃত স্ত্রীর পচাগলা দেহ ৩ দিন আগলে স্বামী-ছেলে


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-25 16:57:15

মৃত স্ত্রীর পচাগলা দেহ তিনদিন ধরে আগলে রাখল স্বামী ও ছেলে। সেই বাড়ি পৌরসভার পক্ষ থেকে বৃহস্পতিবার জীবাণুমুক্ত করা হল। এলাকায় ব্লিচিং পাউডারও ছড়ানো হয়। মৃতার নাম মালা দত্ত। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। গ্যাসট্রিকের সমস্যা ছিল বলে পরিবার সূত্রে খবর।  

ঘটনাটি ঘটেছে অশোকনগর থানার সুভাষপল্লি এলাকায়। স্থানীয় বাসিন্দারা বুধবার পচা গন্ধ পাওয়াতে সন্দেহ হয়। পরবর্তীতে জানতে পারেন, তপন দত্তের স্ত্রী মালা দত্ত মারা গেছেন এবং তাঁর দেহ আগলে রেখেছেন তাঁর স্বামী। মালা দত্তের বাপের বাড়ির লোকজন প্রকাশ্যে স্বামী তপন দত্তকে মারধর শুরু করেন। পরবর্তীতে ঘটনাস্থলে উপস্থিত হয় অশোকনগর থানার পুলিস এবং দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। স্থানীয় বাসিন্দা এবং পুলিস-প্রশাসনের প্রাথমিক অনুমান, ৩ দিন আগেই মারা গেছেন মালা দত্ত। 

মৃতার বোন জানিয়েছিলেন, তাঁর দিদিকে বিনা চিকিৎসায় মেরে ফেলেছে ওরা। মৃতার দাদা যখন যান, তখন দাদার কাছে অভিযোগ করেছিল মালা দত্ত। তারপর তাঁরা টাকা জোগাড় করে দেন চিকিৎসার জন্য। তবুও ওরা ওকে বাড়িতে ফেলে রেখেছিল। দীর্ঘদিন ধরে তাঁর দিদির ওপর অত্যাচার করা হচ্ছিল। এমনকি শ্বশুরবাড়ির লোক ফোন করে হুমকিও দেন।

মৃতার ছেলে অর্ঘপ্রতিম দত্ত জানায়, সে বেশ কয়েকদিন ধরে শরীর খারাপ নিয়ে ভুগছিল। শ্বাসকষ্ট নিয়ে ঘরেই ছিল। তার মায়ের অনেকদিন ধরেই শরীর খারাপ ছিল। তাই মা তার ঘরে আসেনি। বাবাই তাকে ঘরে খাবার দিয়ে আসত। এমন একটা ঘটনা ঘটেছে, সে কিছুই জানে না। মায়ের কথা বাবার কাছে জানতে চাইলে বাবা বলত, মা সুস্থ রয়েছে। বুধবার দেখতে পায়, বাবা দরজার সামনে বসে রয়েছেন। বাবাকে সরিয়ে ভিতর ঢুকতে গিয়ে দেখে এই ঘটনা।

স্থানীয় এক বাসিন্দা জানান, একটা মরদেহকে নিয়ে কী করে রাত কাটাল, সেটাই অবাক করা বিষয়। গন্ধে তাঁরাই কাছে যেতে পারছেন না। এই ঘটনায় কার্যত তাঁরা শিউরে উঠেছেন। নিজেদের পাড়ায় এমন ঘটনা ঘটবে, তা বুঝে উঠতেই পারেননি। এ ধরনের খবর নিউজ চ্যানেল, খবরের কাগজে পড়েছেন। সামনে প্রথমবার দেখলেন

ঘটনায় বুধবার সন্ধ্যায় উত্তেজনা ছড়িয়ে পড়ে সুভাষপল্লি এলাকায়। মালা দত্তের বাপের বাড়ির পক্ষ থেকে জানানো হয়েছে, অশোকনগর থানায় লিখিত অভিযোগ করবেন তাঁরা । ইতিমধ্যে স্বামী তপন দত্তকে আটক করেছে পুলিস। তাঁর মানসিক চিকিৎসার প্রয়োজন রয়েছে কিনা, তাও দেখা হচ্ছে।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us