cutmoney-panchayet-bengal
Cutmoney: তৃণমূল নেতার বিরুদ্ধে কাটমানির পোস্টার হলদিয়ায়


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-25 16:54:19

শাসকদলের দুর্নীতির অভিযোগ তুলে বরাবরই বিরোধীরা সরব। ২১-এর বিধানসভা নির্বাচনের প্রচারে বিরোধীদের অন্য়তম হাতিয়ারই ছিল এই দুর্নীতি ইস্য়ু। ত্রাণদুর্নীতি, রেশনদুর্নীতি, নিয়োগদুর্নীতি, কাটমানি প্রভৃতি বিভিন্ন ইস্য়ুতে রাজনৈতিক চাপান-উতোরও কম দেখেননি রাজ্য়বাসী। এবার ফের কাটমানি নেওয়ার অভিযোগ। অভিযোগের তিরে তৃণমূলের পঞ্চায়েত সমিতির সভাপতি। তাঁর বিরুদ্ধে পোস্টার পড়ল এলাকায়। 

বৃহস্পতিবার হলদিয়া পঞ্চায়েত সমিতির সভাপতি সুব্রত হাজরার বিরুদ্ধে পান বরজ তৈরিতে একাধিক জায়গায় কাটমানি নেওয়ার অভিযোগ ওঠে। পঞ্চায়েত সমিতির কাছেই পোস্টার দেন হলদিয়া ব্লকের পান বরজের চাষিরা।

তবে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন সুব্রত হাজরা। তাঁর বক্তব্য, তাঁকে ও দলকে কালিমালিপ্ত করার জন্য দলের ভিতরে ও বাইরের লোকেরা এই চক্রান্ত করছে।

তবে হলদিয়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক মাইতি বলেন, এটা বিরোধী দলের চক্রান্ত। সম্পূর্ণ ব্যাপারটা উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বিষয়টি অবশ্যই খতিয়ে দেখা হবে।

পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে পোস্টার পড়া নিয়ে কটাক্ষ করেছে বিজেপি। বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ সভাপতি তপনকুমার বন্দ্য়োপাধ্য়ায় বলেন, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জন্যই এই ঘটনা ঘটেছে। তৃণমূল হল কাটমানির সরকার। আগামী পঞ্চায়েত ভোটে মানুষ এর যোগ্য জবাব দেবে।

পারস্পরিক অভিযোগ-পাল্টা অভিযোগের পালা চলতেই থাকে রাজনৈতিক মহলে। ফলে সমস্য়ায় পড়েন সাধারণ মানুষ। 

প্রশাসনেই ভরসা রাখছেন এলাকার চাষিরা। 




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us