ব্রেকিং নিউজ
child-pot-head-bongaon-bengal
Child: শিশুর মাথায় আটকে গেল হাঁড়ি


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-23 18:51:49


খেলতে গিয়ে শিশুর মাথায় আটকে গেল হাঁড়ি। হাঁড়ি কেটে তাকে মুক্ত করলেন চিকিৎসক ও দমকল বিভাগের কর্মীরা। বনগাঁ থানার কালুপুর বিশ্বাসপাড়া এলাকার ঘটনা। শিশুটির নাম দেবরাজ সরকার। বয়স ১১ মাস।

একেই বোধহয় বলে, রাখে হরি মারে কে। স্টিলের হাঁড়ি মাথায় আটকে যাওয়ায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়ায় বনগাঁয়। পরিবারের সদস্যদের দাবি, দীর্ঘক্ষণ হাঁড়িটি ছাড়ানোর জন্য চিৎকার করছিল শিশুটি। কিন্তু মাথা থেকে হাঁড়ি বার করতে ব্যর্থ হন তাঁরা। পরে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক এবং দমকল বিভাগের কর্মীদের ঘণ্টা দুয়েকের চেষ্টায় অবশেষে হাঁড়িটি কেটে শিশুটিকে মুক্ত করা হয়।

 তাঁর মা অনিতা সরকার বলেন, তিনি তখন ঘরে ছিলেন না। শিশুটি খেলা করছিল। ওই সময় তাঁর বড় ছেলে খেলাচ্ছলে শিশুটির মাথায় হাঁড়িটি চাপিয়ে দেয়। শিশুটির চিৎকারে ঘরে এসে দেখেন, ওর মাথায় হাঁড়িটি আটকে রয়েছে। 

অন্যদিকে তাঁদের কাছে বনগাঁ হাসপাতাল থেকে খবর যায় বলে জানান বনগাঁ দমকল বিভাগের স্টেশন অফিসার শম্ভু কুণ্ডু। এক ঘণ্টার চেষ্টায় অবশেষে বাচ্চার মাথা থেকে হাঁড়ি কেটে বের করে, সুস্থ-স্বাভাবিকভাবে তার মায়ের কোলে ফিরিয়ে দিতে পেরে খুশি দমকল বিভাগ।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us