ব্রেকিং নিউজ
  (12:20 PM)-এখনও সংকট কাটেনি পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত কার্টুনিস্ট নারায়ণ দেবনাথের     (12:18 PM)-মদন মিত্রকে এবার সতর্ক করল দল     (11:17 AM)-ওমিক্রন আক্রান্তের সংখ্যা গোটা দেশে বেড়ে দাঁড়াল ৮২০৯, সুস্থ ৩১০৯     (11:14 AM)-করোনা রুখতে সকাল ১০টার পর থেকে বন্ধ গ্যালিফ স্ট্রিটের পাখিবাজার     (11:02 AM)-সিঁথি থানা এলাকায় রামলীলা বাগানের একটি বাড়িতে ভোররাতে আগুন লাগল     (08:54 AM)-প্রখ্যাত কত্থক শিল্পী পণ্ডিত বিরজু মহারাজ প্রয়াত     (08:48 AM)-সিরিয়াল দেখার ফাঁকে কসবায় দুঃসাহসিক চুরি     (08:48 AM)-রাজ্যের করোনা আক্রান্ত কমলেও মৃত্যুসংখ্যা উর্ধ্বমুখীই     (08:47 AM)-তাপমাত্রা স্বাভাবিকের নিচে, ফের বঙ্গে শীতের আমেজ  
attempt-to-murder-college-student
Student কলেজ গেটের সামনেই ছাত্রীকে ব্লেড চালিয়ে খুনের চেষ্টা


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-29 17:41:02


গত শনিবারের ঘটনা। বহিরাগত যুবকের হাতে নদিয়ার চাকদহ কলেজ প্রাঙ্গণেই আক্রান্ত হয়েছিলেন এক ছাত্রী। সাতদিন ধরে কলেজের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চলছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। শনিবার ছিল শেষ দিন। অন্যান্য ছাত্রছাত্রীদের সঙ্গে অনুষ্ঠান দেখতে গিয়েছিলেন দুই সহপাঠী বোন। দুজনেই কলা বিভাগের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। হঠাৎই প্রতিবেশী এক যুবক অর্ঘশেখর মিত্র ওরফে গল্লু  এঁদেরই একজনকে ডেকে নিয়ে যায়। সে কিছু বুঝে ওঠার আগেই গল্লু তাঁকে মারধর শুরু করে বলে অভিযোগ। চিৎকারে বোন সহ অন্যান্য সহপাঠীরা ছুটে গেলে চম্পট দেয় গল্লু। মাড়িতে গুরুতর আঘাত পান ওই ছাত্রী। তাঁকে নিয়ে যাওয়া হয় চাকদহ হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন তিনি। বন্ধ করে দেওয়া হয় কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান। খোদ কলেজ প্রাঙ্গণে ছাত্রীর আক্রান্তের ঘটনাতে উদ্বেগ ছড়িয়ে পড়ে ছাত্রছাত্রী এবং অভিভাবক মহলে। 

আরও মারাত্মক ঘটনা ঘটেছিল ফালাকাটায়। গত বুধবার দশম শ্রেণির এক ছাত্রীকে প্রকাশ্যে গলা কেটে খুন করেছিল এক যুবক। দিনদুপুরে নৃসংশভাবে খুন হয় আলিপুরদুয়ারের ফালাকাটার খলিসামারি গ্রামের এক ছাত্রী। অভিযোগ, দশম শ্রেণির ওই মেধাবী ছাত্রী স্কুল যাওয়ার জন্য বাড়ি থেকে বের হতেই তাদের উঠোনের মধ্যে পিছন থেকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করে প্রতিবেশী যুবক স্বপন বিশ্বাস। দা দিয়ে কোপ মেরে আলাদা করে দেয় মাথা ও ধর। তখন ঘটনাস্থলে ওই ছাত্রীটির পরিবারের কেউই উপস্থিত ছিলেন না।

সোমবার দুপুরে এই ফালাকাটাতেই ফের এক কলেজ ছাত্রীকে খুনের চেষ্টার ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে অভিভাবক, শিক্ষক ও ছাত্রছাত্রী মহলে। জানা গিয়েছে, আলিপুরদুয়ারের ফালাকাটা কলেজ গেটের সামনে এক ছাত্রীকে প্রকাশ্যে ব্লেড চালিয়ে খুনের চেষ্টা করে এক যুবক। আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, ওই ছাত্রীর বাড়ি ফালাকাটা ব্লকের দুলাল দোকান এলাকায়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্তে নেমেছে ফালাকাটা থানার পুলিশ।

পুলিশের প্রাথমিক অনুমান, প্রেমে প্রত্যাখ্যাত হয়েই আক্রোশের বশে ছাত্রীকে খুনের চেষ্টা করেছিল ওই যুবক। বারবার এমন ঘটনায় স্কুল-কলেজ পড়ুয়াদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে এলাকায়। এই ধরনের ঘটনা দিন দিন বৃদ্ধি পাওয়ায় উদ্বিগ্ন অভিভাবক ও শিক্ষক মহল। ঘটনা প্রসঙ্গে উদ্বেগ প্রকাশ করেছেন ফালাকাটা কলেজের অধ্যক্ষ ডক্টর হরেন্দ্রনাথ ভট্টাচার্য।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us