ব্রেকিং নিউজ
Mysterious-death-of-an-old-woman-in-a-hospital-bathroom-big-question-about-security
Nadia: হাসপাতালের বাথরুমে বৃদ্ধার রহস্যমৃত্যু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-22 13:02:24


সরকারি হাসপাতালের (Govt Hospital) শৌচালয়ে রহস্যমৃত্যু বৃদ্ধার। ঘটনায় চাঞ্চল্য ছড়াল শক্তিনগর জেলা হাসপাতালে। হাসপাতালের নিরাপত্তা (Security)পরিকাঠামো এবং দেখভালের বিষয় নিয়ে প্রশ্ন উঠল বিভিন্ন মহলে।

সূত্রের খবর, শনিবার বিকেল তিনটেয় কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে শারীরিক অসুস্থতার (Illness) কারণে ভর্তি হয়েছিলেন ৬০ বছর বয়সী ভানুমতী সরকার। হাঁসখালি থানার হেমায়েতপুরের বাসিন্দা তিনি। মেডিসিন বিভাগের (Medicine) ৫ নম্বর বেডে ভর্তি ছিলেন তিনি। প্রচুর পরিমাণে বমি করছিলেন, এমনই অসুস্থতা নিয়ে ভর্তি হয়েছিলেন ওই বৃদ্ধা।

সূত্রের খবর, সঠিক চিকিৎসা না হওয়ার কারণে কষ্ট সহ্য করতে পারছিলেন না তিনি। এরপরই বাথরুমে (Bathroom) যাওয়ার নাম করে তিনি বেরিয়ে যান। দীর্ঘক্ষণ তিনি না ফেরায় হাসপাতালের কর্মীরা ডাকাডাকি করতে থাকেন তাঁকে। সাড়াশব্দ না মেলায় দরজা খুলে তাঁরা দেখেন, গলায় দড়ি দিয়ে ঝুলছেন তিনি। হাসপাতালের তরফে খবর দেওয়া হয় মৃতার পরিবারে ও থানায়। পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

প্রশ্ন উঠতে শুরু করেছে হাসপাতালে রোগীদের নিরাপত্তা থেকে শুরু করে দায়িত্বে থাকা সমস্ত কর্মীদের বিরুদ্ধে। কীভাবে একজন রোগী এত বড় ঘটনা ঘটাল এবং তা দীর্ঘক্ষণ কর্মীদের নজরে এল না? গোটা ঘটনার তদন্তে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন