ব্রেকিং নিউজ
  (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
Cooch-Behar-BSF-guli-death
Cooch Behar: কোচবিহারে বিএসএফের গুলিতে মৃত ৩


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-12 17:08:35


কোচবিহার জেলার সিতাই বিধানসভার অন্তর্গত চামটা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত গুঞ্জোরিরচওড়া এলাকায় ২৯ নং গেটের সামনে বিএসএফের গুলিতে মৃত ৩। যার মধ্যে দুজন বাংলাদেশী একজন ভারতীয়।

সূত্রের খবর,  গরুপাচার করার সময়ই কাটাতাঁরের বেড়ার কাছে নজরে আসে তারা। সন্দেহ হওয়ায় তাদের সতর্ক করেন কর্তব্যরত বিএসএফ জওয়ান। কিন্তু,অভিযোগ,  সেই সময়ই  বিএসএফের ৭৫ নম্বর ব্যাটালিয়ানের জওয়ানদের উদ্দেশ্যে পাথর ছুঁড়তে শুরু করে  সন্দেহভাজন ব্যক্তিরা। শেষে বাধ্য হয়ে গুলি চালায় বিএসএফ জওয়ানরা। মৃত ৩ জনের মধ্যে  একজন ভারতীয় ব্যক্তির নাম প্রকাশ বর্মণ। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় সিতাই থানার পুলিস। প্রকাশ বর্মণের  মৃত্য়ুতে  পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।মৃত প্রকাশ বর্মণের স্ত্রী জানান বৃহস্পতিবার  রাতে  তাকে কাজের নাম করে কেউ একজন ডেকে নিয়ে যায়।  সকালে তারা জানতে পারেন বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়েছে ।



আকস্মিক এই মৃত্য়ুর ঘটনায় হতবাক মৃতের এক আত্মীয়।



সীমান্তের দুই পাশ থেকে গরু পাচার করার চেষ্টা করা হচ্ছিল । বিএসএফের পক্ষ থেকে জানানো হয়েছে যেখানে প্রায় ৪০ থেকে ৫০ জনের দল ছিল।  তবে দুজন  বাংলাদেশি নাগরিকের পরিচয় জানা যায়নি।  ঘটনাস্থল থেকে গরু সহ বেশ কিছু ধারালো অস্ত্র পাওয়া গিয়েছে , কোচবিহার জেলা পুলিস সুপারের দফতরে সাংবাদিক সম্মেলন করে কোচবিহার জেলা পুলিসের অ্য়াডিশনাল এসপি কুমার শনি রাজ  এ কথা জানান ।  

ভোটকেন্দ্রগুলিতে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে স্থানীয়দের গণ্ডগোলের ঘটনা প্রায়ই নজরে আসে।   এবার কোচবিহারে রাজনৈতিক তরজার পাশাপাশি বিএসএফের গুলিতে ৩ জনের মৃত্যুর খবরের সঙ্গে প্রবল হচ্ছে গরুপাচার প্রসঙ্গও।  





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us