ব্রেকিং নিউজ
Asansol-guli-attack
Asansol: আসানসোলে দুষ্কৃতী হামলায় মৃত্যু ইসিএল কর্মীর


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-24 12:44:18


অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের হামলায় মৃত্যু হল এক ইসিএল কর্মীর। জানা যায়, জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়ি এলাকার চাঁদা মোড়ে মঙ্গলবার রাত নটা নাগাদ দুষ্কৃতীরা পরপর তিনটি গুলি করে হত্যা করে ওই কর্মীকে। রানিগঞ্জের চাপুই সাওরা এলাকার বাসিন্দা ছিলেন তিনি। ওই ইসিএল কর্মীর নাম মদন বাউরি। বয়স ৫৫ বছর। এই ঘটনার পর স্বাভাবিকভাবেই ওই এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মঙ্গলবার রাতে ওই ইসিএল কর্মী একটি মাংসের দোকানে বসেছিলেন। সেই সময় দুষ্কৃতীরা মুখে কাপড় বেঁধে এসে তাঁকে সামনে থেকে মাথায় গুলি করে পালিয়ে যায়। সেই মাংসের দোকানে থাকা অন্য কর্মীরা হতভম্ভ হয়ে পড়েন। খবর দেওয়া হয় রানিগঞ্জ থানা ও জামুড়িয়া থানায়। খবর পাওয়ার মাত্রই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে নিয়ে যায়।

অন্যান্য দিনের মতো এদিনও ওই কর্মী মাংসের দোকানে বসে গল্পগুজব করছিলেন। সেই সময় হঠাৎ ওই দুষ্কৃতীরা হামলা চালায়। তাঁকে পরপর তিনটি গুলি মাথায় চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এমনটাই দাবি করেন স্থানীয় এলাকার প্রত্যক্ষদর্শীরা। স্থানীয় বাসিন্দা মানিক বাউরি জানান, মাংসের দোকান থেকে তাঁরা জানতে পারেন, দোকানে তিনজন মিলে গল্প করছিলেন। এরপরই হঠাৎ এই ঘটনা। রাত ১১ বা ১২ টার সময়ও নিশ্চিন্তে বাড়ি ফিরতেন খেটেখাওয়া কর্মীরা। তবে এই ঘটনার পর থেকে আতঙ্কিত সকলেই।

এবিষয়ে আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল শাসকদলের বিরূদ্ধে সরব হন। তিনি বলেন, নবান্নে ২ থেকে ৩ টি ডিপার্টমেন্ট চলে। অস্ত্র কারখানা তৈরি, ভিক্ষা দেওয়া ছাড়া কিছুই করে না শাসকদল। রাজ্যে আর লোক এনে খুন করা হয় না। এখানেই দুষ্কৃতী তৈরি করা হচ্ছে এখন। তিনি প্রশাসনের হস্তক্ষেপের দাবি জানান।

খবর পেয়ে ঘটনাস্থলে যান প্রাক্তন জেলা সভাধিপতি বিশ্বনাথ বাউরি। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এলাকায় নিরাপত্তার অভাব রয়েছে। ঘটনার সঙ্গে যুক্ত দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতার করে উপযুক্ত শাস্তির দাবি জানান।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us