ব্রেকিং নিউজ
An-old-man-was-killed-for-only-75-rupees
Birbhum: মাত্র ৭৫ টাকার জন্য খুন করা হল এক বৃদ্ধকে!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-02 12:26:33


মাত্র ৭৫ টাকা কম দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বচসা। আর তাতেই প্রাণ গেল এক বৃদ্ধের। পিটিয়ে খুন করার অভিযোগ জানিয়েছে ওই বৃদ্ধের পরিবার। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের নানুর থানার অন্তর্গত থুপসড়া অঞ্চলের হারমুর গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, ওই গ্রামের শেখ শাহনাওয়াজ নামে বছর ৬৪ এক ব্যক্তির ট্রাক্টর রয়েছে। তিনি সেই ট্রাক্টর তাঁরই গ্রামের একজনের চাষের জমিতে ব্যবহার করার জন্য দেন। তাতে খরচ হিসাবে ৬৭৫ টাকা দাবি করেন। যাঁর জমিতে চাষ করতে দেওয়া হয়েছিল তিনি ৬৭৫ টাকার বদলে ৬০০ টাকা দেন। ৭৫ টাকা কম দেওয়ার পরিপ্রেক্ষিতে বলা হয়, কী করে চলবে এত টাকা কম দেওয়া হলে। এরপরেই বাধে বচসা।

ঘটনার পর শেখ শাহনাওয়াজ নামাজ পড়তে যাচ্ছিলেন। সেই সময় তাঁর ওপর চড়াও হয় জাদাই, সফি, হাফিজা, আলাউদ্দিন, তারু সহ বেশ কয়েকজন। তারপরই তাঁরা সেখানে পিটিয়ে খুন করে বলে অভিযোগ। এই ঘটনায় শেখ শাহনাওয়াজ মারা যাওয়ার পাশাপাশি আরও তিন থেকে চারজন গুরুতর আহত বলে জানা যায়। অন্যদিকে পুলিস এই ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই ৬ জনকে আটক করেছে।

তবে এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের পরিবারের সঙ্গে কথা বলা হলে সমস্ত অভিযোগটাই অস্বীকার করছেন তাঁরা। তাঁরা এই বিষয়ে কিছু জানেন না, এমনটাই দাবি করছেন। ঘটনার তদন্তে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন