ব্রেকিং নিউজ
  (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
An-agitation-of-tanker-owne
Durgapur: রাষ্ট্রায়ত্ত তেল সংস্থার লোডিং বন্ধ


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-12 15:26:31


অবিলম্বে তাদের গাড়িগুলি নিতে হবে, নচেৎ গেট থেকে উঠবেন না। দুর্গাপুরে সকাল থেকে রাষ্ট্রায়ত্ত তেল সংস্থার লোডিং বন্ধ করে দিয়ে আন্দোলনে ট্যাঙ্কার মালিকরা। 

টানা প্রায় সাত মাস ধরে বন্ধ ৫২টি তেলের ট্যাঙ্কার। গত নভেম্বর মাসে টেন্ডার যখন হয়েছিল তখন কর্তৃপক্ষ প্রতিশ্রুতি দেয় যে  ধাপে ধাপে এই ৫২টি তেলের ট্যাঙ্কারকে  নিয়ে নেওয়া হবে, কিন্তু প্রতিশ্রুতি থেকে গেছে  প্রতিশ্রুতিতেই । শুক্রবার সকাল থেকে দুর্গাপুরে কাঁকসার রাজবাঁধে ইন্ডিয়ান অয়েলের দুর্গাপুর টার্মিনালের গেটের সামনে তুমুল বিক্ষোভ শুরু করে  ট্যাঙ্কার মালিকরা। আন্দোলনকারীদের বাধায় টার্মিনালে ঢুকতে পারেনি কোনও ট্যাঙ্কার ,বন্ধ হয়ে যায় লোডিং -এর কাজ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কাঁকসা থানার পুলিস। 

তবে আন্দোলনকারীরা নিজেদের দাবিতে অনড়। তাঁদের  সাফ জবাব  মীমাংসা না হওয়া পর্যন্ত এই আন্দোলন জারি থাকবে।

ট্যাঙ্কার মালিকদের অভিযোগ, দীর্ঘদিন ধরে ট্যাঙ্কারগুলি বসে রয়েছে, এই ট্যাঙ্কার গুলির সঙ্গে অনেক কর্মী জড়িত। যাদের রুজি রোজগারের একমাত্র উৎস বলতে এটাই ।সমস্যায় রয়েছে মালিকরাও। এইভাবে চলতে থাকলে আত্মহত্যা করা ছাড়া তাদের কাছে আর বিকল্প কোনও রাস্তা খোলা থাকবে না।

এইদিকে রাষ্ট্রয়ত্ত তেল সংস্থার রাজবাঁধ টার্মিনালে সকাল থেকে এই আন্দোলনের জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে টার্মিনাল চত্বরে। রাজবাঁধ টার্মিনালের আধিকারিক কিশোর কান্তি বালা ফোনে জানান, টেন্ডার হয়ে গেছে, তাদেরকে গাড়ি আর দরকার নেই বলে জানিয়েও দেওয়া হয়েছে, কিন্তু তারপরেও কেন লোডিং বন্ধ করে দিয়ে আন্দোলনকারীরা গেট আটকে দিয়ে আন্দোলন করছে সেটা ওনারাই জানেন।এই আন্দোলনের জেরে জ্বালানি পরিষেবাতে ব্যাপক প্রভাব পড়তে পারে বলে মনে করা হচ্ছে।





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us