ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
sourav-ganguly-was-felicitated-by-british-parliament
Sourav Ganguly: ব্রিটিশ সংসদে সংবর্ধিত সৌরভ, 'বাঙালি হিসেবে গর্বিত' মহারাজ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-14 17:32:06


ব্রিটিশ পার্লামেন্টে সংবর্ধিত করা হল বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এই সংবর্ধনা পেয়ে ভারতীয় ক্রিকেটের মহারাজ বলেন, 'আমাকে সংবর্ধিত করা হয়েছে তাই এটি একটি চমৎকার অনুভূতি। ছয় মাস আগে তারা আমার সাথে যোগাযোগ করেছিল। প্রতি বছর এই পুরস্কার দেয় এবং এ বছর আমি সম্মান পেলাম। বাঙালি হিসেবে গর্বিত।' এদিকে শুক্রবার ৫০ পূর্ণ করলেন প্রিন্স অফ ক্যালকাটা সৌরভ গঙ্গোপাধ্যায়। ঘটনাচক্রে ইন্ডিয়া-ইংল্যান্ড সিরিজ চলার কারণে ভারতীয় দল এখন লন্ডনে। পাশাপাশি লন্ডনেই ঘাঁটি গেড়েছেন জয় শাহ, রাজীব শুক্লর মতো বিসিসিআইয়ের প্রশাসকেরা। ইতিমধ্যে প্রিয় দাদিকে বার্থ ডে উইশ করেছেন শচিন তেন্ডুলকর। একসঙ্গে সেলিব্রেশন করতে দেখে গিয়েছে শচিন, জয় শাহ, রাজীব শুক্ল এবং অভিষেক ডালমিয়াদের।

কিন্তু ৫০তম বার্থ ডে'র আগের মধ্যরাতে লন্ডন আইয়ের সামনে অভিনব উদযাপন সৌরভ গঙ্গোপাধ্যায়ের। লন্ডনের রাজপথে দাঁড়িয়েই নাচলেন কুইন সিনেমার লন্ডন থুমাকদা গানে। তাঁর সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে মেয়ে সানা এবং স্ত্রী ডোনাকে।  এঁরা ছাড়াও মহারাজের জন্মদিন উদযাপনে ছিলেন পারিবারিক ঘনিষ্ঠ কয়েকজন। প্রত্যেককেই দেখা গিয়েছে কখনও ওম শান্তি ওম গানে কিংবা কখনও দেশি বয়েজ গানে নাচতে। আর এই পুরো উদযাপনে নেতৃত্বে ছিলেন বিসিসিআইয়ের বর্তমান সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

ক্রীড়া সংগঠক শতদ্রু দত্ত সেই সেলিব্রেশনের ভিডিও পোস্ট করেছেন ফেসবুকে। ছিলেন চিকিৎসক সপ্তর্ষি বসু-সহ পরিবারের অন্য সদস্যরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন