ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
olympic-bronze-winner-boxer-lavlina-filed-divorce-case-in-assam-court
Boxing: বিবাহিত লভলিনা! বিচ্ছেদের মামলা ঠুকতেই অলিম্পিকে ব্রোঞ্জজয়ীর দাম্পত্যে শোরগোল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-19 18:59:19


২০১৮ সালেই বিয়ে করেছেন অলিম্পিক্সে পদকজয়ী বক্সার লভলিনা বরগোঁহাই। শুনে খানিকটা অবাক হওয়ারই কথা! এই খবর সকলের অজানা। ঘুণাক্ষরের জন্য কেউ টের পায়নি। তবে সম্প্রতি সেই খবর প্রকাশ্যে এসেছে। তাও বিবাহববিচ্ছেদের মামলা করতে গিয়ে প্রকাশ্যে এসেছে লভলিনার বিয়ের খবর।

কয়েক বছরের প্রেম। তারপর প্রেমিক নবনীত গোস্বামীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন লভলিনা। সেই সম্পর্কে চিড়, শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদের মামলা করলেন অলিম্পিক্স পদকজয়ী বক্সার লভলিনা বরগোঁহাই। জানা গিয়েছে, গুয়াহাটির কামরূপের আদালতে মামলা দায়ের করেছেন তিনি। তবে ঠিক কী কারণে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হতে চলেছে, তা জানায়নি এই সফল বক্সার।

উল্লেখ্য, অলিম্পিক্সে পদক জয় করেছিলেন লভলিনা। নবনীতও কখনও বিয়ের খবর সাংবাদিকদের সামনে প্রকাশ্যে বলেননি। বিশেষ সূত্রে জানা গিয়েছে, লভলিনের সাফল্যেই বিবাহবিচ্ছেদের অন্যতম কারণ। পদক জয়ের পর থেকে স্বামীর সঙ্গে দূরত্ব তৈরী হয়েছিল তাঁর। দাম্পত্য জীবনেও শুরু হয় অশান্তি। এরপরই দুজনে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন