ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
india-bags-gold-in-commonwealth-games-table-tennis
Commonwealth: টেবিল টেনিসের দলগত বিভাগে সিঙ্গাপুরকে হারিয়ে বার্মিংহামে পঞ্চম সোনা ভারতের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 21:13:29


কমনওয়েলথ গেমসে (Commonwealth Games) ভারোত্তলনের পর এবার টেবিল টেনিসে (Table Tennis) সোনা জয় ভারতের। সিঙ্গাপুরকে (Singapore) ছেলেদের টেবিল টেনিসে দলগত বিভাগে হারিয়ে সোনা (Gold Medal) পেলেন হরমীত দেশাই এবং জি সাথিয়ান জুটি। তাঁদের পক্ষে ফল ৩-১। এই জয়ের উপর ভর করে ভারতের (India Medal Tally) ঝুলিতে এখনও পর্যন্ত ৫টি সোনার পদক। এ প্রসঙ্গে উল্লেখ্য, গত কমনওয়েলথ গেমসেও সোনা জিতেছিল ভারতীয় টেবিল টেনিস দল।

এদিন ফাইনালে দাপটের সঙ্গে খেলে ৩-০ জিতে নেন হরমীত দেসাই এবং জি সাথিয়ান। তাঁরা দাঁড়াতেই দেননি সিঙ্গাপুরের প্রতিযোগীদের। এই গেমসে ভারত গ্রুপ পর্বে হারিয়েছে বার্বাডোজ, সিঙ্গাপুর এবং উত্তর আয়ারল্যান্ডকে। 

এদিকে, টেবিল টেনিসে যখন ভারতের ঘরে সোনা, তখন সাইকেলিংয়ে হতাশার ছবি। চলতি বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমস ২০২২-এ মারাত্মক দুর্ঘটনার শিকার এক ভারতীয় সাইক্লিস্ট মীনাক্ষী। ম্যাচ চলাকালীনই তিনি সাইকেল নিয়ে হুমড়ি খেয়ে পড়েন। এখানেই শেষ নয়, তাঁর উপর দিয়ে বিপক্ষ এক খেলোয়াড় সাইকেল চালিয়ে দেন। ওই সাইকেল আরোহীও টাল সামলাতে না পেরে সামনে হুমড়ি খেয়ে পড়েন। এতে গুরুতর চোট পান মীনাক্ষী। স্ট্রেচারে করে তাঁকে রেসিং ট্র্যাক থেকে বাইরে নিয়ে যাওয়া হয়। সোমবার বার্মিংহামে ১০ কিলোমিটার স্ক্র্যাচ রেস চলাকালীন এই দুর্ঘটনা।

এই দুর্ঘটনার ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, মীনাক্ষী নিজে নিয়ন্ত্রণ রাখতে না পেরে পড়ে যান। এবং সাইকেল-সহ ট্র্যাকের বাইরের দিকে চলে যান। আর তাঁর ঠিক পিছনে ছিলেন নিউ জিল্যান্ডের ব্রায়োনি বোথা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন