শিরোনাম
hardik-wrist-watch-customs-mumbai
Hardik Pandiya: দেড় কোটির হাতঘড়ির গেড়োয় হার্দিক পান্ডিয়া


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-18 10:29:19

হার্দিক এবং তাঁর ভাই ক্রুণাল পান্ডে দুজনেরই শখ দামি ঘড়ির। হার্দিকের হাতঘড়িটির দাম দেড় কোটি টাকা।

না, এটা আর কোনও গুজব নয়। নয় হাওয়ায় ভাসানো কোনও কথা। খোদ ঘড়ির মালিকেরই ঘোষণা।

মালিক আর কেউ নন, হার্দিক পান্ডিয়া। ঘড়িটি খুব সম্ভবত এখনও তাঁর জিম্মায় আসেনি। কারণ, মুম্বই বিমানবন্দরে তা আটকে দিয়েছে কাস্টমস। আর সেই সময়ই সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে, হার্দিকের ঘড়ির মূল্য ৫ কোটি টাকা। সেই খবর যে ঠিক নয়, সেটা জনসমক্ষে জানাতে গিয়ে হার্দিক যে তথ্য সামনে আনলেন, সেটাই বা কম কী। তিনি নিজেই গোটা ঘটনাটি জানিয়েছেন ১৬ নভেম্বর সকালে।

এবার তারই বয়ানে শোনা যাক, ঠিক কী ঘটেছিল।

১৫ নভেম্বর খুব সকালে তিনি দুবাই থেকে ফিরে নামেন মুম্বই বিমানবন্দরে। তাঁর দাবি, লাগেজ সংগ্রহ করার পর তিনি নিজেই কাস্টমস কাউন্টারের দিকে যান, কী কী কিনেছেন তা জানাতে এবং প্রয়োজনীয় শুল্ক জমা দিতে। হার্দিক ফের জানিয়েছেন, দুবাই থেকে আইনত তিনি যা যা কিনেছেন এবং শুল্ক যা লাগবে, তিনি দিতে তৈরি ছিলেন। কিন্তু এখানেই সোশ্যাল মিডিয়ায় ভুল খবর ছড়িয়েছে। উল্লেখ্য, পৃরায় ৫ কোটি টাকা দামের ঘড়ি আনার সময় কাস্টমস সেটি আটক করেছে, রটেছিল এমন খবরই।

হ্যাঁ, হার্দিকের বয়ানেই জানা গেল, কাস্টমস আটকেছে, কথার মধ্যে কোনও ভুল নেই। সেটির যে দাম দেখিয়ে যে শুল্ক তিনি দিতে রাজি, সেই তথ্য ঠিক কি না, সেটা যাচাই করে দেখার জন্যই তারা তা আটকে দেয়। 

হার্দিক জানিয়েছেন, দেশের নাগরিক হিসেবে সবরকম আইন তিনি মেনে চলতে বাধ্য। তিনি কাস্টমসের সঙ্গে সহযোগিতা করেই চলেছেন, তারা ওই সংক্রান্ত যা যা নথি চাইবে, সবই দিচ্ছেন। আইন ভেঙে তিনি ঘড়িটি আনছিলেন, এরকম ছড়িয়ে পড়া খবরের আদৌ কোনও বিশ্বাসযোগ্যতা নেই।

হার্দিকের বাড়িতে শুধু দামি হাতঘড়িই নয়, নামিদামী গাড়িরও নাকি সম্ভার রয়েছে ।





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us