ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
chelsea-fc-to-visit-india
Chelsea: ফুটবলপ্রেমীদের জন্য সুখবর! কলকাতায় ম্যাচ খেলতে আসছে চেলসি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-31 14:08:54


অক্টোবরে ভারত সফরে আসছে প্রিমিয়ার লিগের দল চেলসি (Chelsea FC)। ভারতের (India) মোট চারটি ফ্রেন্ডলি ম্যাচ খেলবে বিশ্ব ফুটবলের প্রথম সারির অন্যতম এই ক্লাব। থমাস টুচেলের প্রশিক্ষণে চেলসির প্রথম দলই পা রাখবে ভারতে। মোট চারটি ম্যাচের মধ্যে বিশ্বের অন্যতম সেরা ফুটবল স্টেডিয়াম যুবভারতী ক্রীড়াঙ্গণে আয়োজিত হবে দু'টি ম্যাচ। অন্য দু'টি ম্যাচের একটি আয়োজিত হবে ভুবনেশ্বরে এবং অপরটি হবে জামশেদপুরে।

শুধু চেলসি একা নয়, এই প্রদর্শনী ম্যাচগুলি খেলতে ভারতে আসছে সাউদাম্পটন, ব্রেন্টফোর্ড, নিউক্যাসেল ইউনাইটেডের মতো বিশ্ব ফুটবলের হাইপ্রোফাইল দল। ২ অক্টোবর কলকাতায় প্রথম ম্যাচটি চেলসি খেলবে সাউদাম্পটনের বিরুদ্ধে। যুবভারতী ক্রীড়াঙ্গণে সন্ধ্যা সাড়ে ৭'টা থেকে আয়োজিত হবে এই ম্যাচ। পরবর্তী ম্যাচটি কলকাতায় হবে ১৬ অক্টোবর। ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ম্যাচটি রাত দশটা থেকে যুবভারতীতে খেলবে চেলসি।

কলকাতায় দীর্ঘ দুই সপ্তাহ কাটিয়ে চেলসি উড়ে যাবে ভুবনেশ্বরে। জগন্নাথদেবের রাজ্যে ২৩ অক্টোবর চেলসি মুখোমুখি হবে নরউইচের। বিকেল পাঁচটা থেকে সেই ম্যাচ খেলা হবে। ভারত সফরে শেষ ম্যাচটি চেলসি খেলবে ৩০ অক্টোবর জামশেদপুরে। সন্ধ্যা সাড়ে ৭'টা থেকে সেই ম্যাচে চেলসির প্রতিপক্ষ নিউক্যাসেল ইউনাইটেড।

থমাস টুচেলের প্রশিক্ষণে নতুন উদ্দমে এগিয়ে চলেছে চেলসি। ২০২০-২১ মরসুমে চ্যাম্পিয়ন্স লিগ জেতে তারা। এই বার প্রিমিয়ার লিগে তৃতীয় স্থানে শেষ করেছে চেলসি। তবে, অন্যান্য প্রিমিয়ার লিগের দলগুলির তরফ থেকে এখনও পর্যন্ত ভারত সফরে আসার বিষয়ে কিছু জানানো হয়নি। কিছু দিনের মধ্যেই তারাও ভারতে নিজেদের সূচির বিষয়ে জানিয়ে দিতে পারে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন