ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
another-indian-athlete-bags-bronze-in-commonwealth-games-2022-in-weight-lifting
Medal Bronze: কমনওয়েলথ গেমসে ভারোত্তলনে ইন্ডিয়ার জয়জয়কার, এবার ৬১ কেজি বিভাগে ব্রোঞ্জ গুরুরাজার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-30 20:52:49


পদক জয়ের বিচারে কমনওয়েলথ গেমসের (Commonwealth Games) দ্বিতীয় দিন ভারতের কাছে সুখকর। ভারোত্তলনে (Weight Lifting) রুপোর পর এবার ব্রোঞ্জ পদক ঘরে তুললেন গুরুরাজা পূজারি। ৬১ কেজি বিভাগে তাঁর এই সাফল্য। তিন রাউন্ড মিলিয়ে প্রায় ২৭০ কেজি তুলে ব্রোঞ্জ জিতেছেন গুরুরাজা। এই বিভাগে সোনা পেয়েছেন মালয়েশিয়ার (Malaysia) আজনিল বিন বিদিন মহম্মদ। 

তিনি ২৮৫ কেজি ওজন তোলেন। পাপুয়া নিউ গিনির মোরিয়া বারু ২৭৫ কেজি ওজন তুলে রুপো পেয়েছেন। এদিকে, কমনওয়েলথ গেমসে প্রথম পদক ভারোত্তলনেই এসেছে ভারতের ঝুলিতে। বার্মিংহাম কমনওয়েলথ গেমসে পুরুষদের ভারোত্তলনের ৫৫ কেজি বিভাগে রুপো জেতেন সংকেত মহাদেব সারগর।

উল্লেখ্য, ক্লিন এবং জার্ক বিভাগে প্রথম চেষ্টায় ১৩৫ কেজি ওজন তোলেন সংকেত। দ্বিতীয় এবং তৃতীয় চেষ্টায় ১৩৯ কেজি তুলতে গিয়ে চোট পান তিনি। দুই বিভাগ মিলিয়ে তিনি মোট ২৪৮ কেজি তোলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন