ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Riddhiman-Saha-left-Bengal-with-a-lot-of-Dissatisfaction
Wriddhiman: একরাশ অভিমান নিয়ে বাংলা ছাড়লেন ঋদ্ধিমান

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-02 18:46:32


বাংলার সঙ্গে সম্পর্ক ছিন্ন হল ক্রিকেটার ঋদ্ধিমান সাহার। শনিবার তিনি এসেছিলেন সিএবি-তে। সেখানে সচিবের ঘরে গিয়ে তাঁর এনওসি অর্থাত্ নো অবজেকশন সার্টিফিকেটটি সংগ্রহ করেন। এই এনওসি নেওয়ার পরই পরিষ্কার হয়ে গেল, তিনি এবার অন্য রাজ্যে পাড়ি দেবেন। তবে অন্য রাজ্য বলতে কোথায় যাবেন তিনি, তা এদিন পরিষ্কার করেননি। যদিও অন্য সূত্রে জানা গিয়েছে, গুজরাত বা ওড়িশা থেকে তাঁর কাছে অফার রয়েছে।

দীর্ঘ ১৫ বছর এই বাংলার হয়ে ব্যাট হাতে তাঁকে মাঠে নামতে দেখা গিয়েছে। গ্লাভস হাতে তিনি রাজত্ব করেছেন বাংলার ক্রিকেটে। সেই ঋদ্ধিমান সাহা কিছুটা অভিমান নিয়েই বাংলা ছাড়ার মতো এতবড় সিদ্ধান্ত নিয়েছেন বলে অভিজ্ঞ মহল মনে করছে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মনোমালিন্যের জেরে তাঁর যে দূরত্ব তৈরি হয়েছিল, তার জেরেই তিনি ব্যথিত হন, এমনটাই ক্রিকেট মহলে খবর। মনোমালিন্যের জেরেই তিনি এতবড় সিদ্ধান্ত নিলেন, এ নিয়ে এনেকেই নিঃসন্দেহ। গত কয়েকদিন ধরে বলেও যাচ্ছিলেন, তিনি আর খেলবেন না। রঞ্জি ট্রফিতে যখন বাংলা দল খেলতে গেল, তখন অনেককেই দেখা গেলেও তাঁকে দেখা যায়নি। যদিও সিএবি-র পক্ষ থেকে বারবার তাঁকে অনুরোধ জানানো হয়। সূত্রের খবর, তিনি যখন এদিন এনওসি নিতে আসেন, তখনও অভিষেক ডালমিয়া তাঁকে বারবার থেকে যাওয়ার অনুরোধ জানান। কিন্তু ঋদ্ধিমান সাহার অভিমান এতটাই বেশি যে, তিনি সিদ্ধান্তই নিয়ে ফেলেছেন, বাংলার হয়ে আর খেলবেন না। সেই জায়গায় দাঁড়িয়েই তিনি এদিন এনওসি নিতে কোনও দ্বিধাদ্ব্ন্দ্ব করেননি।

তবে এদিনও তিনি খোলসা করে বলেননি, কোন রাজ্যের হয়ে খেলবেন। তবে যেটা  শোনা যাচ্ছে, গুজরাতের ভালো প্রস্তাব রয়েছে তাঁর হাতে। রয়েছে ওড়িশার প্রস্তাবও। সিএবি থেকে যদি চিন্তাভাবনা করে, তাহলে ভবিষ্যতে বাংলার কোচ হয়ে ফিরে আসতে পারেন তিনি, এমন সম্ভাবনার কথাও তিনি শুনিয়েছেন। এদিন তিনি এও জানিয়েছেন, সৌরভ রঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর এ বিষয়ে কোনও কথা হয়নি।

কোন রাজ্যে যাচ্ছেন? প্রশ্নের উত্তরে ঋদ্ধিমান বলেন, এখনই এ ব্যাপারে কিছু বলা সম্ভব নয়। কারণ অনেকেই তিলকে তাল বানিয়ে দেন। চুক্তি চূড়ান্ত হলে আনি নিজেই সবাইকে তা জানিয়ে দেব।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন